যুবলীগ নেতার বদলে অন্যের জেল খাটার ঘটনা তদন্তের নির্দেশ

আগের সংবাদ

জেলেনস্কির সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী : যুদ্ধ থামানোর উপায় খুঁজুন

পরের সংবাদ

‘মহাগুরু’ ভালো আছেন

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ১৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

গত শনিবার অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন মিঠুন চক্রবর্তী। মাঝে একদিন কেটেছে। সোমবার বাড়ি ফিরেছেন ‘মহাগুরু’। হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে মিঠুন জানালেন, ‘এখন সব ঠিক আছে। ডাক্তারের কাছে একটু বকা খেয়েছি।’
শুটিং ফ্লোরেই হঠাৎ বুকে ব্যথা হয়েছিল তার, এমনটা জানা গেছিল। সোমবার বাড়ি ফেরার আগে মিঠুন নিজে জানান, সুগারের সমস্যা বেড়েই তার শরীর খারাপ হয়েছিল। বলেন, খাওয়া-দাওয়া নিয়ন্ত্রণ করতে নির্দেশ দিয়েছেন ডাক্তাররা। এ প্রসঙ্গে যাদের ডায়াবেটিস আছে, তাদের পরামর্শও দেন মিঠুন। জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেতার বার্তা, যাদের ডায়াবেটিস আছে তাদের শুধু মিষ্টি বাদ দিলেই হবে না। খাওয়া-দাওয়া নিয়ন্ত্রণে আনতে হবে, নিয়ম করে ওষুধ খেতে হবে। তিনি সেটা করেননি বলেই হাসপাতালে ভর্তি হতে হলো। মিঠুনের কথায়, ‘আমি খাওয়া কন্ট্রোল করিনি, আমি তো রাক্ষস।’ রাজনৈতিক নানা কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত, অন্যদিকে দাপিয়ে অভিনয়টাও চালিয়ে যাচ্ছেন ৭৩ বছর বয়সি মিঠুন। অভিনেতা সম্প্রতি পদ্মভূষণ সম্মান পেয়েছেন। মিঠুন জানান, তিনি খুব তাড়াতাড়ি শুটিং ফ্লোরে ফিরবেন। দাপুটে অভিনেতার আচমকা অসুস্থ হওয়ার খবর শুনে স্বাভাবিকভাবেই চিন্তায় ছিলেন সবাই। অনুগামীরা স্বাভাবিকভাবেই চাইছিলেন মিঠুন সুস্থ হয়ে যত তাড়াতাড়ি সম্ভব কাজে ফিরুন। সোমবার মিঠুন চক্রবর্তীর ভক্তরা দারুণ খবর পেলেন। ‘মহাগুরু’ ভালো আছেন।

:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়