প্রধানমন্ত্রীর তিন বিশেষ সহকারী নিয়োগ

আগের সংবাদ

অনন্য সংসদের ঐতিহাসিক সূচনা

পরের সংবাদ

নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজি চালক নিহত

প্রকাশিত: জানুয়ারি ৩০, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩০, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর হাতিরঝিলে সিএনজি অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে চালক আশরাফ হোসাইন (৪২) নিহত হয়েছেন। গতকাল সোমবার বিকাল ৪টার দিকে হাতিরঝিলে মাই টিভি ভবনের সামনে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার সময় সিএনজির মধ্যে দুজন যাত্রী থাকলেও তাদের তেমন কিছু হয়নি। নিহত চালক আশরাফকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া পথচারী মুজাহিদুল ইসলাম জানান, যাত্রী নিয়ে ওই অটোরিকশা চালক হাতিরঝিল মাই টিভি ভবনের সামনে দিয়ে যাচ্ছিলেন।

তখন নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশাটি উল্টে যায়। এতে দুজন যাত্রী সামান্য আহত হলেও গুরুতর আহত হন চালক। সঙ্গে সঙ্গে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, নিহতের সঙ্গে থাকা ড্রাইভিং লাইসেন্স থেকে জানা গেছে তার নাম আশরাফ হোসাইন, বাবার নাম তোফাজ্জল হোসাইন। আর বাড়ি ময়মনসিংহের নান্দাইল উপজেলা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়