মতবিনিময় সভায় বক্তারা : পলিসি তৈরিতে যুবদের সম্পৃক্ত করতে হবে

আগের সংবাদ

তিন কারণে দলীয় প্রতীক রাখছে না আওয়ামী লীগ

পরের সংবাদ

আন্তঃবিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে গ্লেনরিচ চ্যাম্পিয়ন

প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৩, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

গেøনরিচ ইন্টারন্যাশনাল স্কুলের অনূর্ধ্ব-১৯ নারী ফুটবল দল স¤প্রতি অনুষ্ঠিত আন্তঃবিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে। স্কলাস্টিকা স্কুল আয়োজিত এই টুর্নামেন্টটি গত ১৯ ও ২০ জানুয়ারি অনুষ্ঠিত হয়। রাজধানীর বিভিন্ন বিদ্যালয় থেকে পৃথকভাবে ছেলে (পুরুষ) ও মেয়ে (নারী) শিক্ষার্থীদের দল এই ইভেন্টে অংশ নেয়।
নারীদের অনূর্ধ্ব-১৯ ক্যাটাগরিতে চ্যাম্পিয়নশিপের জন্য স্কলাস্টিকা উত্তরা (এসআরইউ), অক্সফোর্ড ইন্টারন্যাশনাল স্কুল (ওআইএস), গেøনরিচ ইন্টারন্যাশনাল স্কুল (জিআইএস), সানবিমস, স্যার জন উইলসন স্কুল এবং প্লেপেন স্কুল প্রতিদ্ব›িদ্বতা করে। ফাইনালে স্কলাস্টিকা দলকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। বিজ্ঞপ্তি
গেøনরিচ ইন্টারন্যাশনাল স্কুলের অধ্যক্ষ রমেশ মুডগাল বলেন, শিক্ষার্থীদের নিয়মিত পাঠ্যক্রম বহির্ভূত কার্যক্রম, যেমন খেলাধুলা ও অন্যান্য কর্মকাণ্ডে অংশ নিতে উৎসাহিত করতে হবে। এ ধরনের কার্যক্রম শিক্ষার্থীদের আত্মবিকাশে ভূমিকা রাখবে।’
গেøনরিচ ইন্টারন্যাশনাল স্কুলের শিক্ষার্থী সুহানা সালহা জাহান (গ্রেড-সপ্তম) এবং ফারিজা জাহিদ (গ্রেড-অষ্টম) টুর্নামেন্টের সেরা গোলরক্ষক এবং শীর্ষ গোলদাতা (টপ স্কোরার) হিসেবে পুরস্কার লাভ করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়