উখিয়ায় ঘর থেকে বের করে রোহিঙ্গা নেতাকে হত্যা

আগের সংবাদ

বিভাজন রুখতে তৎপর কেন্দ্র : আওয়ামী লীগ

পরের সংবাদ

মিরসরাই : ঢালাইয়ের মিক্সার মেশিনে আটকে শ্রমিক নিহত

প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৪, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি : বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগরের মিরসরাই অর্থনৈতিক অঞ্চলে চলন্ত মিক্সার ঢালাই মেশিন পরিষ্কার করার সময় ভেতরে আটকে মো. মোশাররফ হোসেন (২৮) নামের এক শ্রমিক নিহত হয়েছে। তিনি উপজেলার ১ নম্বর করেরহাট ইউনিয়নের মৃত আবু তাহেরের ছেলে। গতকাল শনিবার দুপুরে শিল্পনগরের বেপজা অর্থনৈতিক অঞ্চলে এ ঘটনা ঘটেছে। জানা গেছে, বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগরের বেপজা অর্থনৈতিক অঞ্চলে মেসার্স এ ডাবলু আর ইঞ্জিনিয়ারিং লিমিটেডের চলন্ত ঢালাই মিক্সার মেশিন পরিষ্কার করার সময় আটকে পড়ে মোশারফ নামের এই শ্রমিক। এরপর গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মাহমুদা আক্তার বলেন, মোশাররফ নামের একজনকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। পরে স্বজনেরা মরদেহ হাসপাতাল থেকে নিয়ে গেছেন।
মিরসরাই চরশরত পুলিশ ফাঁড়ির ইনচার্জ হাবিবুর রহমান জানান, শ্রমিক নিহতের খবর শুনে দুর্ঘটনাস্থলে গিয়ে মরদেহ কিংবা কর্তব্যরত প্রতিষ্ঠানের কাউকে পাইনি। এ ডাবলু আর ইঞ্জিনিয়ারিংয়ের লোকজন ওই শ্রমিককে প্রথমে হাসপাতাল নিয়ে যায়। পরবর্তীতে মরদেহ বাড়িতে পৌঁছে দেয়। দুর্ঘটনার বিষয়ে নিহতের পরিবার মামলা করলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়