গাজীপুরে ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু

আগের সংবাদ

সরকারের তিন অগ্রাধিকার

পরের সংবাদ

মন্ত্রিসভায় মহিববুর : কলাপাড়াবাসীর আনন্দ মিছিল

প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১২, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি : পটুয়াখালী-৪ আসন থেকে দ্বিতীয়বারের মতো নির্বাচিত সংসদ সদস্য মো. মহিববুর রহমান প্রতিমন্ত্রীর সাগর পাড়ে বইছে আনন্দের বাতাস। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টার দিকে কলাপাড়ায় আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে একটি আনন্দ মিছিল বের করা হয়। এতে কয়েক হাজার নেতাকর্মী অংশ নেন। মিছিটি পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এ সময় আনন্দ ভাগাভাগি করতে বিতরণ করা হয় মিষ্টি।
মিছিল শেষে শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবদুল মোতালেব তালুকদার।
গত বুধবার সন্ধ্যায় মো. মহিববুর রহমানের প্রতিমন্ত্রী হওয়ার খবর এলাকায় জানাজানি হলে রাতেই পৌর শহরে বাদ্য বাজিয়ে মিছিল করেন আওয়ামী লীগের নেতাকর্মীসহ এলাকার মানুষ। একইভাবে পর্যটনকেন্দ্র কুয়াকাটা, মহিপুর থানা সদর, চাপলী বাজার ও রাঙ্গাবালী উপজেলা সদরে মিছিল করেছেন তারা।
মহিববুর রহমান দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাবেক পানিসম্পদ প্রতিমন্ত্রী ও কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মাহবুবুর রহমানকে হারিয়ে দ্বিতীয়বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন। তিনি পটুয়াখালী-৪ (কলাপাড়া-রাঙ্গাবালী) আসন থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে প্রথম সংসদ সদস্য নির্বাচিত হন। একাদশ সংসদে তিনি প্রতিরক্ষা মন্ত্রণালয়-সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ছিলেন।
মহিববুর ছাত্রজীবনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের জসীম উদ্দিন হল শাখা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি এবং পরবর্তী সময়ে যুবলীগ কেন্দ্রীয় কমিটির সম্পাদকমণ্ডলীর সদস্য ছিলেন। এছাড়া কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের সমাজকল্যাণ সম্পাদক ও বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য হিসেবে তিনি দায়িত্ব পালন করছেন। মহিববুর রহমান পটুয়াখালীর কলাপাড়া উপজেলার সাগর পাড়ের ধুলাসার ইউনিয়নের ধুলাসার গ্রামের বাসিন্দা। তিনি তার বাবার নামে প্রতিষ্ঠিত আলহাজ জালাল উদ্দিন ডিগ্রি কলেজের অধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করে অবসর গ্রহণ করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়