নিষেধাজ্ঞা আরোপের মতো কোনো অপরাধ করেনি বাংলাদেশ : অর্থমন্ত্রী মুস্তফা কামাল

আগের সংবাদ

স্মার্ট মন্ত্রিসভার যাত্রা হলো শুরু : ব্যাপক রদবদল ঘটিয়ে নতুন মন্ত্রীদের দপ্তর বণ্টন, স্মার্ট বাংলাদেশ বাস্তবায়নের অঙ্গীকার, কাল টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী

পরের সংবাদ

পূর্বধলা : শীতার্তদের মাঝে সেনাবাহিনীর কম্বল বিতরণ

প্রকাশিত: জানুয়ারি ১১, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১১, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোনার পূর্বধলায় অসহায় ছয় শতাধিক শীতার্ত মানুষের মাঝে সেনাবাহিনীর পক্ষ থেকে কম্বল বিতরণ করা হয়েছে। গত মঙ্গলবার পূর্বধলা উপজেলার খলিশাউর ইউনিয়নের বোটেরহাট উচ্চ বিদ্যালয় মাঠে সেনাবাহিনীর পক্ষ থেকে এসব কম্বল বিতরণ করা হয়।
জিওসি-১৯ পদাতিক ডিভিশন এবং এরিয়া কমান্ডার ঘাটাইল এরিয়ার পক্ষে কমান্ডার ৭৭ পতাদিক ব্রিগেডিয়ার জেনারেল দেওয়ান মোহাম্মদ মনজুর হোসেন এসইউপি, এএফডাব্লিউসি, পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতার্তদের মাঝে এসব কম্বল বিতরণ করেন।
এছাড়া শীতবস্ত্র বিতরণ কর্মসূচির পাশাপাশি মেডিকেল সহায়তা কার্যক্রম পরিচালনা করা হয়। মেডিকেল সহায়তা কার্যক্রমে উপজেলার সহ¯্রাধিক মানুষ চিকিৎসা সেবা গ্রহণ করেন। এ সময় উপস্থিত ছিলেন- পূর্বধলা উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদুর ইসলাম সুজন, খলিশাউর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কমল কৃষ্ণ সরকার, লে. কর্নেল নূর-ই-আহম্মেদ আল শাফি, মেজর মো. তাসনীম ফারহান, পিএসসি উপঅধিনায়ক ও সেনাবাহিনীর অন্যান্য পদবির সেনা অফিসার ও সেনা সদস্য, পূর্বধলা প্রেস ক্লাবের সভাপতি জুলফিকার আলী শাহীন, সাধারণ সম্পাদক জায়েজুল ইসলাম প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়