ভোটকেন্দ্রে পিস্তল উঁচিয়ে গুলি করা শামীম গ্রেপ্তার

আগের সংবাদ

৩৭ সদস্যের মন্ত্রিসভার শপথ আজ : পূর্ণ মন্ত্রী ২৫, প্রতিমন্ত্রী ১১ > বাদ পড়েছেন ১৪ জন পূর্ণাঙ্গ মন্ত্রী > নতুন মুখ ১৯

পরের সংবাদ

ফুলেল শুভেচ্ছায় সিক্ত দীপংকর তালুকদার

প্রকাশিত: জানুয়ারি ১০, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১০, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

মাহফুজ আলম, কাপ্তাই (রাঙ্গামাটি) থেকে : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে পঞ্চম বারের মতো নির্বাচিত দীপংকর তালুকদারকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন জেলা ও উপজেলার নেতাকর্মীরা।
গত সোমবার বিকাল থেকে শহরের ট্রাক টার্মিনাল এলাকায় দলীয় কার্যালয়ে নেতাকর্মীরা ফুলেল শুভেচ্ছা জানান।
এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি চিকিংউ রোয়াজা, রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান অংসুই প্রæ চৌধুরী, সাধারণ সম্পাদক হাজী মো. মুছা মাতব্বর প্রমুখ।
নবনির্বাচিত সংসদ সদস্য দীপংকর তালুকদার বলেন, রাঙ্গামাটি আসনের ভোটাররা ভোটকেন্দ্রে গিয়ে ভোট দেয়ায় ভোটারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।
তিনি আরো বলেন, সংগঠনকে সাংগঠনিকভাবে চাঙ্গা রাখতে পারায় ভোটে আমরা বিজয়ী হতে পেরেছি। নেতাকর্মীদের এই পরিশ্রমের ফসল হচ্ছে এই বিশাল জয়।

তিনি বলেন, রাঙ্গামাটির ১০ উপজেলার জনগণকে বলেছিলাম আমরা ৩৩ পেয়ে পাস করতে চাই না। গোল্ডেন জিপিএ পেতে চাই। তাই আপামর জনগণ স্বতঃস্ফূর্তভাবে ভোটে অংশ নেয়ায় এবং নৌকা প্রতীকে ভোট দেয়ায় আমরা গোল্ডেন জিপিএ পেয়েছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়