ভোটের মাঠে ক্রীড়া ব্যক্তিত্বদের জয়জয়কার

আগের সংবাদ

কেমন হবে ‘স্মার্ট’ মন্ত্রিসভা

পরের সংবাদ

নির্বাচিত হয়েই জনগণের মাঝে রণজিত সরকার

প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৯, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

রাসেল আহমদ, মধ্যনগর (সুনামগঞ্জ) থেকে : সুনামগঞ্জ-১ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী অ্যাডভোকেট রনজিত চন্দ্র সরকার নির্বাচিত হয়েই জনগণের মাঝে ছুটে আসেন।
গতকাল সোমবার সকালে তার নির্বাচনী এলাকার তাহিরপুর উপজেলা থেকে শুরু করে সীমান্তবর্তী দুর্গম অঞ্চলের সর্বস্তরের জনসাধারণের সঙ্গে বিজয়ের শুভেচ্ছা বিনিময় করেন। তার আগমনকে কেন্দ্র করে উপস্থিত হাজার হাজার জনতার মাঝে বাঁধভাঙা উচ্ছ¡াস দেখা দেয়। ওই দিন বিকালে তিনি মধ্যনগর উপজেলার বাঙালভিটা এলাকায় পৌঁছালে স্থানীয় আদিবাসী নারীরা ফুল দিয়ে তাকে বরণ করেন। এছাড়াও পথে পথে তিনি জনগণের ফুলেল শুভেচ্ছায় সংবর্ধিত হন।
পরে তিনি উপজেলার মহিষখলা বাজার ও বংশীকুণ্ডা বাজার হয়ে মধ্যনগর সদরে পৌঁছান।
এ সময়ে তার সঙ্গে ছিলেন বিভিন্ন উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী এবং ভাতৃপ্রতিম সংগঠনের নেতারা।
অ্যাডভোকেট রনজিত চন্দ্র সরকার ভোরের কাগজকে বলেন, সুনামগঞ্জ-১ আসনের তৃণমূল জনগণের ভালোবাসায় আমি সিক্ত। তাদের প্রতি আমি চিরকৃতজ্ঞ। নির্বাচনের ফলাফল ঘোষণার পর থেকে আমি আমার নির্বাচনী এলাকার সর্বস্তরের জনগণের কাছে ছুটে যাচ্ছি।
উল্লেখ্য যে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-১ আসনে বিপুল ভোটে নির্বাচিত হন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাডভোকেট রনজিত সরকার। তার প্রাপ্ত ভোট ১ লাখ ৯ হাজার ৯৮। নিকটতম প্রতিদ্ব›দ্বী হন মনোনয়নবঞ্চিত ও বিভিন্ন দুর্নীতির দায়ে অভিযুক্ত সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন। তিনি পান ৪৬ হাজার ৭৮০ ভোট। এই আসনে আরেক স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক ছাত্রনেতা সেলিম আহমদ পেয়েছেন ৪৪ হাজার ৫৬২ ভোট।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়