রাজধানীতে ৬ বছরের শিশুকে গণধর্ষণের অভিযোগ

আগের সংবাদ

সম্ভাবনার নবদিগন্তে বাংলাদেশ

পরের সংবাদ

বিপিএলে দিনের দুটি ম্যাচই ড্র

প্রকাশিত: ডিসেম্বর ৩০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৩০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বাংলাদেশ প্রিমিয়ার লিগে গতকাল মোহামেডান স্পোর্টিং ক্লাব ও শেখ রাসেলের ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছে। মোহামেডানের হয়ে গোলটি করেন অধিনায়ক দিয়াবাতে। শেখ রাসেলের গোলটি আসে সোলেমানি ল্যান্ড্রির পা থেকে। দুই ম্যাচে একটি করে জয় ও ড্রয়ে ৪ পয়েন্ট দুই দলের। দিনের অন্য ম্যাচে রহমতগঞ্জের সঙ্গে ২-২ গোলে ড্র করেছে ব্রাদার্স ইউনিয়ন।
ময়মনসিংহের রফিক উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে গতকাল শেখ রাসেলের বিপক্ষে নবম মিনিটে ডিফেন্ডারদের ভুলের সুযোগ কাজে লাগিয়ে এগিয়ে যায় মোহামেডান। মেহেদি হাসান মিঠুর লম্বা পাস শেখ রাসেলের সেন্টার ব্যাক মালিকভ আলমাজবেক নিয়ন্ত্রণে নিতে ব্যর্থ হলে পেয়ে যান শাহরিয়ার ইমন। বক্সে ঢুকে দুই ডিফেন্ডারকে কাটিয়ে এই উইঙ্গার পাস বাড়ান অন্য প্রান্তে ফাঁকায় থাকা দিয়াবাতেকে। নিখুঁত শটে লক্ষ্যভেদ করেন মোহামেডান অধিনায়ক। ফর্টিস এফসিকে হারিয়ে লিগ শুরু করা মোহামেডান চেপে ধরতে পারেনি শেখ রাসেলকে। বরং পিছিয়ে পড়া শেখ রাসেল বিরতির আগে মোহামেডানের রক্ষণে চাপ দিয়ে সুযোগ তৈরি করতে থাকে। ৪১তম মিনিটে পাল্টা আক্রমণে এক ডিফেন্ডারকে পেছনে ফেলে বক্সে ঢুকে পড়েন সোলেমানি ল্যান্ড্রি, কিন্তু এই ফরোয়ার্ডের শট আটকে মোহামেডানের ত্রাতা গোলরক্ষক সুজন হোসেন। লেগে থাকার সুফল ৬৩তম মিনিটে পায় শেখ জামালকে হারিয়ে লিগ শুরু করা শেখ রাসেল। সুমন রেজার চিপ দুই ডিফেন্ডারের ওপর দিয়ে চলে যায় ল্যান্ড্রির পায়ে। ঠাণ্ডা মাথায় সুজনকে পরাস্ত করে সমতা ফেরান বুরুন্ডির এই ফরোয়ার্ড। ম্যাচের বাকিটা সময় দুই দলের মধ্যে জয়ের জন্য মরিয়া ভাব ছিল না মোটেও। বরং সমতার স্বস্তি নিয়ে ম্যাচ শেষ করার তাড়নায় ফুটে ওঠে বেশি করে। লিগে দিনের অন্য ম্যাচটিও শেষ হয় সমতায়।
মুন্সীগঞ্জে বীরশ্রেষ্ঠ ফ্লাইট লে. মতিউর রহমান স্টেডিয়ামে দুইবার এগিয়ে গিয়েও জিততে পারেনি ব্রাদার্স ইউনিয়ন। রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস অ্যান্ড সোসাইটির বিপক্ষে ২-২ ড্র করেছে তারা। ভালিজনভ ওতাবেক অষ্টাদশ মিনিটে ব্রাদার্সকে এগিয়ে নেয়ার পর ২৫তম মিনিটে সমতা ফেরান আর্নেস্ট বোয়াটেং। ৬৭তম মিনিটে ব্রাদার্স ফের এগিয়ে যায় মাহবুবুর রহমানের গোলে। ৮৮তম মিনিটে সমতা ফেরান শামিন ইয়াসার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়