নাশকতায় সংশ্লিষ্টতা : ঢাবি ছাত্রদলের সভাপতিসহ ১১ নেতাকর্মী গ্রেপ্তার

আগের সংবাদ

অগ্রযাত্রা অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট চাইলেন প্রধানমন্ত্রী : বরিশালে বিশাল নির্বাচনী জনসভা

পরের সংবাদ

বিপিএলের সূচি পরিবর্তন

প্রকাশিত: ডিসেম্বর ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট উপলক্ষে বাংলাদেশ ফুটবল ফেডারেশন দুই সপ্তাহ ঘরোয়া লিগ ও টুর্নামেন্টের সূচিতে বিরতি রেখেছিল। তারপরও নির্বাচনের জন্য লিগের দ্বিতীয় রাউন্ডের সূচিতে পরিবর্তন আনতে বাধ্য হয়েছে ফুটবল ফেডারেশন।
আজ ও আগামীকাল ৩০ ডিসেম্বর মুন্সীগঞ্জের বীরশ্রেষ্ঠ শহীদ লে. মতিউর রহমান স্টেডিয়ামে খেলা ছিল যথাক্রমে রহমতগঞ্জ বনাম ব্রাদার্স ইউনিয়ন এবং চট্টগ্রাম আবাহনী বনাম বসুন্ধরা কিংস। নির্বাচন উপলক্ষে আজ থেকে মুন্সীগঞ্জ স্টেডিয়ামে বাংলাদেশ বর্ডার গার্ডের সদস্যরা অবস্থান করবে। তাই আগামীকাল চট্টগ্রাম আবাহনী ও বসুন্ধরা কিংসের ম্যাচটি মুন্সীগঞ্জের পরিবর্তে কিংস অ্যারেনায় বিকাল সাড়ে চারটায় অনুষ্ঠিত হবে। চট্টগ্রাম আবাহনী রাজী হলেও ফেডারেশনকে ঝক্কি পোহাতে হয়েছে ব্রাদার্স রহমতগঞ্জ ম্যাচ নিয়ে। রহমতগঞ্জ আজকের পরিবর্তে ৩১ ডিসেম্বর রাজশাহীতে অ্যাওয়ে এমনকি নির্বাচনের পরেও এই ম্যাচ খেলতে সম্মত থাকলেও ব্রাদার্স ইউনিয়ন আজ মুন্সীগঞ্জেই খেলার ব্যাপারে অনড় ছিল। ফেডারেশন আজ সকাল সাড়ে দশটায় ম্যাচ খেলার প্রস্তাব দিলে দুই দলই আপত্তি জানায়। শেষ পর্যন্ত ম্যাচের দিন ও ভেন্যু ঠিক রেখে এক ঘণ্টা সময় এগিয়ে দেড়টা করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়