ভারতীয় হানি ট্র্যাপ চক্রের ২ এজেন্ট গ্রেপ্তার

আগের সংবাদ

রংপুরে তিনটি নির্বাচনী জনসভায় নৌকায় পক্ষে গণজোয়ার তুললেন শেখ হাসিনা : বাহে, হামাক একখান ভোট দিবা

পরের সংবাদ

পিবিআই কমকর্তার বিরুদ্ধে জমি দখলের অভিযোগ

প্রকাশিত: ডিসেম্বর ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কর্মকর্তার বিরুদ্ধে জমি দখলের অভিযোগ করেছেন সাবেক এক সেনা সদস্য (করপোরেল) সোহাব উদ্দিন ও তার দুই ভাই। কেনা ও ওয়ারিশ সূত্রে পাওয়া মালিকানায় থাকা জমি পিবিআইয়ের ইন্সপেক্টর আওলাদ হোসেন ও তার সহযোগীরা দখল করে নিয়েছে বলে অভিযোগ তার। এ বিষয়ে সংশ্লিষ্ট থানায় সাধারণ ডায়েরি (জিডি) ও আদালতে মামলা করলেও প্রতিনিয়তই হুমকি দিয়ে আসছেন পিবিআইয়ের ইন্সপেক্টর আওলাদ হোসেন। গতকাল সোমবার দুপুরে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনে এক সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন ভুক্তভোগীরা।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তবে বলা হয়, মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখানের বালুচর ইউনিয়নের চরপানিয়া মৌজায় ১৯৬ শতাংশ জমির মালিক ভুক্তভোগীরা। ৮-৯ মাস আগে একই এলাকার আবুল হোসেন, জাকির হোসেন ও আওলাদ হোসেন ওই সম্পত্তি জোর করে দখল করার পাঁয়তারা শুরু করে। এক পর্যায়ে তারা চলতি মাসের ২য় সপ্তাহে ভয়ভীতি দেখিয়ে দখল করে নেয়। এ ঘটনায় মুন্সীগঞ্জ আদালতে মামলা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়