ধরা পরে কানের দুল গিলে ফেলল ছিনতাইকারী

আগের সংবাদ

ইসিকে কঠোর হওয়ার তাগিদ

পরের সংবাদ

ভারতীয় হানি ট্র্যাপ চক্রের ২ এজেন্ট গ্রেপ্তার

প্রকাশিত: ডিসেম্বর ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ‘যিতনি জালদি হো-সাকে পেমেন্ট কারনা। আপ যিতনি জালদি পেমেন্ট কারোগে ভিডিও ডিলিট হোগা…।’ এগুলো কোন হিন্দি ভাষার সংলাপ নয় ভারতীয় ‘হানি ট্র্যাপ’ চক্রের সদস্যদের সঙ্গে ভুক্তভোগীর কথপোকথন। পুলিশ বলছে, এই হানি ট্র্যাপ চক্র বাংলাদেশি অবস্থাসম্পন্ন ছেলেদের ভারতীয় মেয়ে দিয়ে ফাঁদ তৈরির পর ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে বন্ধুত্ব তৈরি করে ভিডিও কলে ফোনে অশালীন অবস্থার স্ক্রিন রেকর্ড ধারণ করে। পরে তা ভুক্তভোগীকে দেখিয়ে মোটা অংকের টাকা দাবি করা হয়। আর এই টাকা উত্তলনের জন্য বাংলাদেশি এজেন্ট নিয়োগ দেয়। সেই হানি ট্র্যাপের ২ এজেন্টকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখার ফিন্যান্সিয়াল অ্যান্ড সোশ্যাল মিডিয়া ক্রাইম ইনভেস্টিগেশন টিম।
দুজনকে গ্রেপ্তারের বিষয়ে গতকাল রবিবার নিজ কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন ডিএমপি গোয়েন্দা শাখার (ডিবি) অতিরিক্তি কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ। এ সময় তিনি বলেন, সম্প্রতি রাজধানীর বনানী কড়াইল বস্তি এলাকায় অভিযান চালিয়ে হানি ট্রাপের ২ এজেন্টকে গ্রেপ্তার করে ডিবি। গ্রেপ্তারকৃতরা হলেন- মো. টিপু সুলতান (২৭) ও মো. মোসলেম রানা (২৮)। তারা দুইজনই বিশ্ববিদ্যালয় পড়–য়া।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়