রুশ রাষ্ট্রদূত : বাংলাদেশ নিয়ে পশ্চিমাদের সঙ্গে প্রতিযোগিতা নয়

আগের সংবাদ

স্বতন্ত্রের চাপে নৌকার প্রার্থীরা

পরের সংবাদ

শাহজালালে সাড়ে ছয় কোটি টাকার স্বর্ণসহ নারী আটক

প্রকাশিত: ডিসেম্বর ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৮ কেজি ২১৭ গ্রাম স্বর্ণের বার ও অলংকারসহ রেখা পারভীন নামে এক যাত্রীকে আটক করেছে শুল্ক গোয়েন্দারা। জব্দকৃত বার ও অলংকারের বাজারমূল্য সাড়ে ৬ কোটি টাকা। গতকাল বুধবার শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের সহকারী পরিচালক ফারহানা বেগম বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।
শুল্কের এই কর্মকর্তা জানান, গোপন সংবাদের ভিত্তিতে গত মঙ্গলবার গভীর রাতে দুবাই থেকে ঢাকায় আসা এমিরেটস এয়ারলাইন্সের ইকে-৫৮৪ ফ্লাইটের যাত্রী রেখা পারভীনকে তল্লাশি করেন শুল্ক গোয়েন্দারা। এ সময় তার সাদা হ্যান্ডব্যাগ থেকে কালো কাপড়ে মোড়ানো স্বর্ণের বার ও অলংকার উদ্ধার করা হয়। পরে গ্রিন চ্যানেলের ইনভেন্ট্রি টেবিলে বিভিন্ন সংস্থার উপস্থিতিতে তা বের করে গণনা করে ৬৯টি স্বর্ণের বার, ১টি চেইন পাওয়া যায়। এছাড়া তার দেহ তল্লাশি করে ৬টি স্বর্ণের চুড়ি পাওয়া যায়। তিনি আরো জানান, উদ্ধার হওয়া মোট স্বর্ণের ওজন ৮ কেজি ২১৭ গ্রাম, যার আনুমানিক বাজারমূল্য ৬ কোটি ৫৭ লাখ ৩৬ হাজার টাকা। তিনি আরো জানান, জব্দকৃত স্বর্ণ ঢাকা কাস্টম হাউসের গুদামে জমা দেয়া হয়েছে। এছাড়া রেখা পারভীনকে বিমানবন্দর থানায় হস্তান্তর করে মামলা করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়