উদ্দেশ্য ‘দোয়া’ নেয়া : কাজী ফিরোজ রশীদের বাসায় সাঈদ খোকন

আগের সংবাদ

আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারণা শুরুর জনসভায় শেখ হাসিনা : নৌকাতেই দেশের উন্নয়ন

পরের সংবাদ

প্রধানমন্ত্রীর নির্বাচনী জনসভার তারিখ চূড়ান্ত

প্রকাশিত: ডিসেম্বর ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচার আজ বুধবার থেকে শুরু করতে যাচ্ছেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সিলেটে হযরত শাহজালাল (র.) ও শাহপরানের (র.) মাজার জিয়ারত ও জনসভার মাধ্যমে নির্বাচনী প্রচারণা আনুষ্ঠানিকভাবে শুরু করবেন তিনি।
আগামীকাল ২১ ডিসেম্বর বৃহস্পতিবার বিকালে উত্তরবঙ্গের বিভিন্ন জেলার নির্বাচনী সভায় ভার্চুয়ালি যুক্ত হবেন শেখ হাসিনা। বেলা ৩টায় রংপুর বিভাগের পঞ্চগড় ও লালমনিরহাট, রাজশাহী বিভাগের নাটোর ও পাবনা এবং চট্টগ্রাম বিভাগের খাগড়াছড়িতে নির্বাচনী জনসভায় বক্তব্য দেবেন তিনি। আওয়ামী লীগের দলীয় সূত্র জানিয়েছে, রাজধানীর তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে শেখ হাসিনা ভার্চুয়ালি যুক্ত হবেন। এর জন্য আগে থেকেই সেখানে প্রয়োজনীয় যন্ত্রপাতি বসানো হয়েছে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকার বাইরের যত নির্বাচনী সভা তিনি ভার্চুয়ালি করবেন, এর সব কয়টিতেই তিনি এখান থেকে যুক্ত হবেন।
আগামী ২৯ ডিসেম্বর আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বরিশাল সফর করবেন। এদিন বেলা ৩টায় বরিশাল জেলা সদরে নির্বাচনী জনসভায় তিনি বক্তব্য দেবেন। পরদিন ৩০ ডিসেম্বর প্রধানমন্ত্রী যাবেন নিজ জেলা গোপালগঞ্জ, এরপর মাদারীপুরে। এদিন প্রথমে তিনি নিজের নির্বাচনী এলাকা গোপালগঞ্জ-৩ এর জনসভায় বক্তব্য দেবেন। এরপর মাদারীপুর-৩ আসনের নির্বাচনী জনসভায় যোগ দেবেন। এ আসনের বর্তমান সংসদ সদস্য আবদুস সোবহান মিয়া ওরফে গোলাপ। সেখানে দলীয় প্রার্থীর বাইরে সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য তাহমিনা বেগম প্রতিদ্ব›িদ্বতা করছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়