ভালা জার্নালিস্টস ফোরাম : সভাপতি রুমেন পরশ সাধারণ সম্পাদক

আগের সংবাদ

নাশকতার টার্গেট এখন রেল

পরের সংবাদ

উদ্দেশ্য ‘দোয়া’ নেয়া : কাজী ফিরোজ রশীদের বাসায় সাঈদ খোকন

প্রকাশিত: ডিসেম্বর ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ‘দোয়া’ নিতে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান কাজী ফিরোজ রশীদের বাসায় গেছেন ঢাকা-৬ আসনের আওয়ামী লীগের প্রার্থী ও ঢাকা দক্ষিণ সিটির সাবেক মেয়র সাঈদ খোকন। গতকাল সোমবার দুপুর ১২টার দিকে কাজী ফিরোজ রশীদের ধানমন্ডির বাসায় যান তিনি। এ বিষয়ে সাঈদ খোকন বলেন, আমরা এক সঙ্গে মানুষের পাশে ছিলাম, ভবিষ্যতেও থাকব। আজ (গতকাল) চাচার কাছে এসেছি দোয়া নিতে। চাচা আমাদের পাশে থাকবেন সেই আশা করি। আমাদের সম্পর্কটা এতোই গভীর ছিল যে, নির্বাচনে প্রতিপক্ষ হব তা কখনো ভাবিনি। আমরা এক সঙ্গে আছি, থাকব। সংসদ সদস্য কাজী ফিরোজ রশীদ বলেন, প্রয়াত মেয়র মোহাম্মদ হানিফ আমাদের বন্ধু, একসঙ্গে রাজনীতি করেছিলাম। তাই যখনই বুঝতে পেরেছি সাঈদ খোকনের মনোনয়ন বৈধ হয়েছে, তখনই সিদ্ধান্ত নিয়েছি আমরা একসঙ্গে কাজ করব।

প্রসঙ্গত, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আসন ভাগাভাগিতে ‘ঢাকা-৬ আসন’ নিয়ে সমঝোতা না হলে ভোট থেকে সরে যান কাজী ফিরোজ রশীদ। তবে এর আগের দুই নির্বাচনে নৌকার সঙ্গে সমঝোতায় এ আসন থেকে জয়ী হয়েছিলেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়