উদ্দেশ্য ‘দোয়া’ নেয়া : কাজী ফিরোজ রশীদের বাসায় সাঈদ খোকন

আগের সংবাদ

আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারণা শুরুর জনসভায় শেখ হাসিনা : নৌকাতেই দেশের উন্নয়ন

পরের সংবাদ

ঢাকা কমিউনিটি হাসপাতাল : তিন দিনব্যাপী বিজয় দিবস উদযাপন

প্রকাশিত: ডিসেম্বর ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : নানা আয়োজনে মহান বিজয় দিবস উদযাপন করেছে ঢাকা কমিউনিটি হাসপাতাল ট্রাস্ট। ৩ দিনব্যাপী এসব আয়োজনে ছিল বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা জানানো, শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা ও শিক্ষার্থীদের জন্য রচনা প্রতিযোগিতা এবং বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ, সাংস্কৃতিক অনুষ্ঠান।
গত ১৭ থেকে ১৯ ডিসেম্বর ঢাকা কমিউনিটি হাসপাতাল ট্রাস্টের অঙ্গ সংগঠন ঢাকা কমিউনিটি হাসপাতাল, ঢাকা কমিউনিটি মেডিকেল কলেজ ও ডেন্টাল ইউনিট এবং ঢাকা কমিউনিটি নার্সিং কলেজ ও ইনস্টিটিউট অব কমিউনিটি হেল্থে এসব আয়োজন হয়।
১৭ ডিসেম্বর ঢাকা কমিউনিটি নার্সিং কলেজ ও ইনস্টিটিউট অব কমিউনিটি হেল্থে আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা ও বাংলাদেশ মহিলা পরিষদের সভাপতি ডা. ফওজিয়া মোসলেম। বিশেষ অতিথি ছিলেন ডিসিএনসির গভর্নিং বডির চেয়ারম্যান ডা. মাখদুমা নার্গিস। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাকা কমিউনিটি হাসপাতাল ট্রাস্টের সদস্য কাজী হাবিবুর রহমান। বিজয় দিবসভিত্তিক আলোচনা করেন ডিসিএইচ ট্রাস্টের চেয়ারম্যান প্রফেসর কাজী কামরুজ্জামান। অনুষ্ঠানে প্রফেসর কাজী কামরুজ্জামান এবং মনিকা রিবেরু বীর মুক্তিযোদ্ধা ডা. ফওজিয়া মোসলেমকে সম্মাননা ক্রেস্ট দেয়া হয়।
১৮ ডিসেম্বর ঢাকা কমিউনিটি হাসপাতালের উদ্যোগে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন ডা. ওমর শরীফ ইবনে হাসান। প্রধান অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা আলী আহম্মেদ জিয়াউদ্দিন, বীর প্রতীক। বক্তব্য রাখেন প্রফেসর কাজী কামরুজ্জামান, প্রফেসর এ এস এম মনিরুল আলম প্রমুখ।
১৯ ডিসেম্বরের অনুষ্ঠানের আয়োজন করে ঢাকা কমিউনিটি মেডিকেল কলেজ ও ডেন্টাল ইউনিট। এতে প্রধান অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব.) জীবন কানাই দাস। কলেজ অধ্যক্ষ এ এস এম মনিরুল আলমের সভাপতিত্বে সভায় বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব.) জীবন কানাই দাসকে সম্মাননা ক্রেস্ট দেয়া হয়। এছাড়া কলেজের তিনজন কৃতি শিক্ষার্থীকে ক্রেস্ট দেয়া হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়