ঢাবি উপাচার্য : বিদেশিরা উন্নয়ন বাধাগ্রস্ত করতে চায়

আগের সংবাদ

সিগন্যালের অপেক্ষায় তারা : ৮০ থেকে ১০০ আসনে জোট-মিত্রদের ‘ছাড়’ > ১৭ ডিসেম্বরের আগেই সমঝোতা

পরের সংবাদ

সবাইকে জানিয়েই বিয়ে করেছেন আঁচল

প্রকাশিত: ডিসেম্বর ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিয়ের খবর প্রকাশ্যে এনেছেন চিত্রনায়িকা আঁচল আঁখি। সংগীতশিল্পী সৈয়দ আমিকে প্রায় তিন বছর আগে বিয়ে করেছেন তিনি। পারিবারিক আয়োজনে বিয়ে হলেও বিষয়টি সম্প্রতি প্রকাশ্যে এসেছে। বিয়ের কথা নিশ্চিত করে গণমাধ্যমে চিত্রনায়িকা আঁচল বলেন, ‘বিয়ের বিষয়টি কাছের মানুষজন সবাই জানত। অমির সঙ্গে আমার প্রেম ছিল না। তবে মিউজিক ভিডিওর সূত্রে আমার পরিচয় হয়। এরপর যা হওয়ার সব উভয় পরিবারের সম্মতি এবং আয়োজনেই হয়েছে।’ ২০২০ সালের ডিসেম্বর। তখন ‘ও জান রে’ গানটির ভিডিওতে কাজ নিয়ে কথা হয় অমি-আঁখির। এরপর আরো কয়েকবার কথা হয়। তারপর ২০২১ সালের জানুয়ারিতে শুটিং হয় গানটির।
বিয়ের বিষয়টি এত দিন পর প্রকাশ্যে আসার বিষয়ে আঁচল বলেন, ‘২০২১ সালের ১৫ ফেব্রুয়ারিতে আমাদের পারিবারিক আয়োজনে বিয়ে হয়। আর গত বছরই আমি তা ফেসবুকে রিলেশনশিপ স্ট্যাটাসে জানিয়েছি। কিন্তু আমার স্বামীর আগের আইডি ডিজেবল হয়ে যাওয়ার পর নতুন আইডিতে যখন আবার রিলেশনশিপ স্ট্যাটাস আপডেট করি, তখনই সবার সামনে আসে এটি।’ আঁচল আঁখি আরো বলেন, ‘আমরা বেশ ভালো আছি। আগামী বছর সবাইকে নিয়ে বড় আয়োজনের ইচ্ছা আছে।’ ২০১১ সালে ‘ভুল’ সিনেমার মাধ্যমে বড়পর্দায় অভিষেক হয় আঁচলের। শেষ নির্মাতা মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘ঘর ভাঙা সংসার’ সিনেমায় দেখা গেছে এ নায়িকাকে।

:: মেলা প্রতিবেদক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়