সুষ্ঠু নির্বাচনের জন্য প্রশাসনকে তিন নির্দেশনা

আগের সংবাদ

নতুন রক্ত সঞ্চালনে গুরুত্ব : তিনশ আসনে মনোনয়ন চূড়ান্ত, আজ ঘোষণা > আসছেন শতাধিক নতুন মুখ

পরের সংবাদ

তেত্রিশে পা কার্তিকের

প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

২০১১ সালে ‘পেয়ার কা পাঞ্চনামা’ দিয়ে বলিউড ক্যারিয়ার শুরু করেন কার্তিক আরিয়ান। ‘ভুলভুলাইয়া ২’, ‘সত্যপ্রেম কি কথা’, ‘ফ্রেডি’, ‘শেহজাদা’র মতো ছবিতে অভিনয় করে বাজিমাত করেছেন। এবার ৩৩ বছরে পা রাখলেন বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান। মধ্যরাতে কেক কেটে জন্মদিন সেলিব্রেশনের ছবি ইনস্টাগ্রামের পাতায় শেয়ার করেছেন।
কার্তিকের জন্মদিনে নতুন ছবি নিয়ে ঘোষণা দিয়েছেন পরিচালক করণ জোহর। তিনি জানিয়েছেন, ধর্ম মুভিস এবং বালাজি মোশন পিকচারস এই ছবি নিয়ে আসছে। যেই ছবিতে প্রধান চরিত্রে থাকছেন মেধাবী কার্তিক আরিয়ান। ছবিটি পরিচালনা করবেন সন্দীপ মোদি। পাশাপাশি তিনি কার্তিককে জন্মদিনের শুভেচ্ছাও জানিয়েছেন। পেছন ফিরে দেখলে একাধিক হিট ছবি রয়েছে কার্তিকের ঝুলিতে। গোয়ালিয়রের ছেলে কার্তিক। একজন ইঞ্জিনিয়ার হিসেবে ক্যারিয়ার শুরু করেছিলেন। মজার বিষয় হলো অভিনেতা তার অভিনয় ক্যারিয়ারের শুরুর দিকে তার অনস্ক্রিন নাম পরিবর্তন করে কার্তিক তিওয়ারি থেকে কার্তিক আরিয়ান করেছিলেন। জনপ্রিয় এই অভিনেতাকে পরবর্তীতে দেখা যাবে কবির খানের ‘চন্দু চ্যাম্পিয়ন’ ছবিতে। কার্তিক আরিয়ানের সেরা কয়েকটি কাজের মধ্যে রয়েছে পাতি পাতনি অউর ও, লাভ আজ কাল, ধামাকা এবং ফ্রেডি। অভিনয়ের পাশাপাশি, বি-টাউন তারকা কয়েকটি ব্র্যান্ড এবং সহ-হোস্ট হিসেবে অ্যাওয়ার্ড শো করে থাকেন। ফোর্বস ইন্ডিয়ার ২০১৯ সালের সেলিব্রিটি ১০০ জনের তালিকায় তার নাম ছিল। আগামীতে ‘চন্দু চ্যাম্পিয়ন’ ছবিতে দেখা যাবে কার্তিককে। ছবির প্রযোজনায় সাজিদ নাদিয়াওয়ালা। এই প্রথম কোনো বায়োপিকে অভিনয় করছেন কার্তিক। সেপ্টেম্বরে ছবির শুটিং হয়েছে কাশ্মিরে। ‘চন্দু চ্যাম্পিয়ন’ একটি স্পোর্টস ড্রামা। আগামী ৬ মাস রয়েছে ছবির শুটিং সিডিউল। শোনা যাচ্ছিল, আগামী বছরের প্রথম থেকেই ‘আশিকি ৩’ ছবির শুটিং শুরু করবেন কার্তিক। ছবির জন্য বলিউডের নতুন প্রজন্মের তারকা কার্তিক আরিয়ানকে বেছে ছিলেন পরিচালক অনুরাগ বসু ও নির্মাতা মুকেশ ভাট। অভিনেতার জন্মদিনে একটি পোস্ট শেয়ার করে কার্তিকের সঙ্গে নতুন ছবির ঘোষণা সারলেন করণ জোহর। যার প্রযোজনা করবে ধর্মা প্রোডাকশন ও বালাজি টেলিফিল্মস। পরিচালনা করবেন সন্দীপ মোদি। আপাতত শুধু কার্তিক আরিয়ানের নামই সামনে এসেছে। সিনেমার নাম বা আর কে কে থাকছে এই প্রজেক্টে, তা জানানো বাকি। ২০২৫ সালের ১৫ আগস্ট মুক্তি পাবে এই সিনেমা।

– মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়