মুজিবুল হক চুন্নু : মানুষ ভোট দিতে পারবে এই আস্থা নেই

আগের সংবাদ

শিক্ষা বাঁচানোর উপায় কী : হরতাল-অবরোধে আটকে আছে প্রায় ২ কোটি পাঠ্যবই, ঢাকায় শুক্র-শনিবার ক্লাস-পরীক্ষা

পরের সংবাদ

ডিবিতে অভিনেত্রী তিশার অভিযোগ : লুবাবার অভিযোগকারী আটক

প্রকাশিত: নভেম্বর ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) অতিরিক্ত কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ বলেছেন, জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা আমাদের কাছে এসেছিলেন। তিনি একটি লিখিত অভিযোগ দিয়েছেন। গতকাল সোমবার বিকালে জনপ্রিয় এ অভিনয়শিল্পী রাজধানীর মিন্টো রোডের ডিবি কার্যালয়ে আসেন। পরে সন্ধ্যায় তিনি একটি লিখিত অভিযোগ দেন।
অভিযোগের বিষয়ে ডিবির অতিরিক্ত কমিশনার হারুন অর রশীদ সাংবাদিকদের বলেন, তানজিন তিশার অভিযোগটি ডিবির সাইবার নর্থ বিভাগকে তদন্তের জন্য দেয়া হয়েছে। মূলত কী ঘটনা ঘটেছিল তা তদন্ত করে আমাকে জানাবেন তারা। তিনি বলেন, তারকা বা বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ ডিবির কাছে আসে ও অভিযোগ করে। আমরা তাদের অভিযোগ রাখি ও তা তদন্ত করা হয়। তানজিন তিশা সাংবাদিকদের হুমকি দেয়ার বিষয়ে জানতে চাইলে হারুন অর রশীদ বলেন, ব্যক্তিগত বিষয়ে প্রচারের ক্ষেত্রে সবারই দায়িত্বশীলতার পরিচয় দেয়া উচিত। বিশেষ করে নারীর ক্ষেত্রে আমাদের উচিত এ সকল বিষয়ে দায়িত্বশীলতার সঙ্গে যেন প্রচার করি। তানজিন তিশার মতো শিশুশিল্পী সিমরিন লুবাবাও এসেছিল আমাদের কাছে। তাকে ফেসবুকে বিভিন্নভাবে কটাক্ষ করা হয়েছে ও ভিডিও পোস্ট করেছে। লুবাবাও লিখিতভাবে অভিযোগ করেছে। লুবাবা যার বিরুদ্ধে অভিযোগ করেছিল তাকে আমরা নিয়ে (আটক) এসেছি। এখন তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়