সংসদ নির্বাচনের কোনো প্রস্তুতি নেই বিএনপির : রেলপথমন্ত্রী

আগের সংবাদ

জোট নাকি মহাজোট? একক ও জোটগত ভোটের প্রস্তুতি আওয়ামী লীগের > জাতীয় পার্টির সিদ্ধান্ত স্পষ্ট নয়

পরের সংবাদ

বিয়ের পাঁচ বছর পার

প্রকাশিত: নভেম্বর ১৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

দেখতে দেখতে বিয়ের পঞ্চম বর্ষ পার। সম্প্রতি বিয়ের পাঁচ বছর পূর্ণ করলেন বলিউডের তারকা দম্পতি রণবীর সিংহ ও দীপিকা পাড়–কোন। ২০১৮ সালের ১৪ নভেম্বর, ইতালির লেক কোমোয় সাত পাকে বাঁধা পড়েন অভিনেত্রী দীপিকা পাড়–কোন ও অভিনেতা রণবীর সিংহ। দীর্ঘ ৬ বছর সম্পর্কে থাকার পর বিয়ে করেন তারা। এখনো তাদের সোশ্যাল মিডিয়া পোস্টে একে অপরের প্রতি ভালোবাসার খামতি হয় না। এক ঝলকে দেখে নেয়া যাক, তাদের একসঙ্গে অভিনীত কিছু সিনেমা।

গোলিওঁ কি রাসলীলা, রামলীলা
২০১৩ সালে মুক্তি পায় ‘রামলীলা’। সঞ্জয় লীলা বনশালী পরিচালিত এই ছবির সেটেই তাদের প্রেমের সূত্রপাত। দুই পরিবারের পুরনো শত্রæতা এবং সেই দুই পরিবারের দুই সদস্যের মধ্যে প্রেমের গল্প নিয়ে তৈরি হয় এই ছবি। ১৫ নভেম্বর মুক্তি পায় এই ছবি। বক্স অফিসে আয় করে ২০১.৪ কোটি টাকা।

বাজিরাও মাস্তানি
রামলীলার দুই বছর পর মুক্তি পায় ‘বাজিরাও মাস্তানি’। রণবীর সিংহ ও দীপিকা পাড়–কোন তখন হিট জুটি। এই ছবিতে রণবীরের স্ত্রী কাশিবাঈয়ের চরিত্রে অভিনয় করেন প্রিয়াঙ্কা চোপড়া। পেশওয়া বাজিরাও যোদ্ধা রাজকন্যা মাস্তানিকে বাঁচিয়ে ধীরে ধীরে তার প্রেমে পড়েন। তাকে বিয়েও করেন। কিন্তু ভিন্ন ধর্মের দুই রক্ষণশীল পরিবারের মধ্যে এমন সম্পর্কে তৈরি হয় সমস্যা। সেই কাহিনি নিয়েই এই ছবি। ১৪৫ কোটি টাকা বাজেটে তৈরি হয় এই ছবি।

পদ্মাবত
২০১৮ সালে মুক্তি পায় ‘পদ্মাবত’। মুক্তির আগে থেকেই নানা ধরনের বিতর্কে জড়ায় এই ছবি। রানী পদ্মাবতীর চরিত্রে দীপিকা পাড়–কোন ও তার রাজপুত স্বামীর চরিত্রে দেখা যায় শাহিদ কাপুরকে। পরিস্থিতি হাতের বাইরে বেরিয়ে যায় যখন সুলতান আলাউদ্দিন খিলজি পড়েন পদ্মাবতীর প্রেমে এবং তার প্রতি কর্তৃত্ব লাভের উদ্দেশ্যে যুদ্ধ শুরু হয়। সেই সময়ে এই ছবি ৫৮৫ কোটি টাকা আয় করে।

৮৩
২০২১ সালের স্পোর্টস ড্রামা ঘরানার এই ছবি ১৯৮৩ সালের বিশ্বকাপ জয়ের কাহিনিকে তুলে ধরে। ছবিতে তারকা ক্রিকেটার কপিল দেবের চরিত্রে অভিনয় করেন রণবীর সিংহ। তার স্ত্রীর চরিত্রে দেখা যায় দীপিকা পাড়–কোনকে।

:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়