৯ দাবি নিয়ে ‘কৃষক ক্ষেতমজুর গণমঞ্চের’ আত্মপ্রকাশ

আগের সংবাদ

গেমিং শিল্পে নজর সিঙ্গাপুরের

পরের সংবাদ

ফের একসঙ্গে আমির-ফাতিমা

প্রকাশিত: অক্টোবর ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

আমির খানের সঙ্গে ফাতিমা সানা শেখের প্রেমের গুঞ্জন নতুন নয়। ‘দঙ্গল’ মুক্তির পর থেকেই দুজনের মধ্যে সম্পর্কের খবর ছড়ায় বি টাউনে। এরপর ‘থাগস অফ হিন্দুস্তান’ ছবিতে আমির-ফতিমার একসঙ্গে অভিনয় ও দ্বিতীয় পক্ষের স্ত্রী কিরণ রাওয়ের সঙ্গে বিচ্ছেদের পর সেই জল্পনা আরো জোরদার হয়। এবার ফের তাদের সম্পর্কের কথা উসকে দিল আমিরের পরবর্তী ছবির নতুন আপডেট। সূত্রের খবর, ‘সিতারে জামিন পর’ ছবিতে অভিনয়ের পাশাপাশি বেশ কয়েকটি ছবি প্রযোজনা করবেন আমির। তার মধ্যেই একটিতে দেখা যাবে ফাতিমাকে।
২০২২ সালে ‘লাল সিং চাড্ডা’র বক্স অফিসে ভরাডুবির পর আমির সাময়িকভাবে সিনেমা থেকে বিরতি নেন। তার ওপর ২০২৩-এ শাহরুখের পরপর দুটি ছবি ইন্ডাস্ট্রি হিট ঘোষণার পর আমির-ভক্তরা অপেক্ষায় ছিলেন, তাদের প্রিয় অভিনেতা কবে আবার রুপালি দুনিয়ায় ফিরবেন। অবশেষে দিনকয়েক আগে আমির খান তার পরবর্তী ছবি ‘সিতারে জামিন পর’র ঘোষণা করেন। যা প্রকাশ্যে আসার পর থেকে অনুরাগীদের উচ্ছ¡াসের শেষ নেই। তবে শুধু অভিনয় নয়, আটঘাট বেঁধে ছবির প্রযোজনাতেও নামছেন তিনি। এবার সেই সিনেমাগুলোর একটিতেই অভিনেত্রী ফাতিমা সানা শেখকে নিশ্চিত করেছেন আমির। জানা গেছে, হাল্কা মেজাজের কমেডি ড্রামা ঘরানার এই ছবির নাম এখনো স্থির হয়নি। ছবিটি পরিচালনা করতে পারেন অদ্বৈত চন্দন, যিনি এর আগে আমির খানের ‘সিক্রেট সুপারস্টার’ ও ‘লাল সিং চাড্ডা’ পরিচালনা করেছিলেন। সেপ্টেম্বরে ছবিটি ঘোষণার পরই এর ফাইনাল চিত্রনাট্য তৈরির কাজ শুরু হয়ে গিয়েছে। সব ঠিক থাকলে আগামী বছরের শুরুতেই ফ্লোরে যেতে পারে সিনেমাটি। তবে মুক্তি কবে পাবে, তা এখনো নিশ্চিত নয়।

– মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়