যুদ্ধাপরাধ মামলা : ৩ বছর আত্মগোপনে থাকা আসামি বিহারী আনোয়ার গ্রেপ্তার

আগের সংবাদ

দুই দলের মহারণের প্রস্তুতি : বিএনপির মহাসমাবেশ-মহাযাত্রা, রাজপথ দখলে রাখতে চায় আ.লীগ, সংঘাতের শঙ্কা

পরের সংবাদ

সিরাজদিখানে ডিবি পুলিশ পরিচয় দিয়ে প্রতারণা, গ্রেপ্তার ২

প্রকাশিত: অক্টোবর ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি : মুন্সীগঞ্জের সিরাজদিখান ইছাপুরা এলাকা থেকে ভুয়া ডিবি পুলিশ পরিচয় দিয়ে প্রতারণার অভিযোগে দুজনকে গ্রেপ্তার করেছে সিরাজদিখান থানার পুলিশ। গ্রেপ্তারকৃত দুজন হলে- মুন্সীগঞ্জ জেলার পারুলপাড়া দেওভোগের মো. আবেদ মোল্লার ছেলে মো. পারভেজ (২২) ও মুন্সীগঞ্জ কাটাখালী হাওলাপাড়ার মো. সালাউদ্দিন বেপারির মেয়ে নোভা আক্তার (২২)। গত বুধবার ইছাপুরা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গতকাল বৃহস্পতিবার সিরাজদিখান থানার ওসি মো. মুজাহিদুল ইসলাম সুমন এ তথ্য জানান।
সিরাজদিখান থানার ওসি (তদন্ত) মোক্তার হোসেন জানান, সুনির্দিষ্ট অভিযোগ ও সংবাদের ভিত্তিতে ভুয়া ডিবি পরিচয় দেয়া প্রতারক মো. পারভেজ ও নোভা আক্তারকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মুন্সিগঞ্জ কোর্টের সামনে দাঁড়িয়ে থেকে সাধারণ মানুষের কাছে ডিবি পুলিশের পরিচয় দিয়ে প্রতারণা করে মোটা অংকের টাকা আত্মসাৎ করার কথা স্বীকার করেছেন তারা। গ্রেপ্তার ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়