যুদ্ধাপরাধ মামলা : ৩ বছর আত্মগোপনে থাকা আসামি বিহারী আনোয়ার গ্রেপ্তার

আগের সংবাদ

দুই দলের মহারণের প্রস্তুতি : বিএনপির মহাসমাবেশ-মহাযাত্রা, রাজপথ দখলে রাখতে চায় আ.লীগ, সংঘাতের শঙ্কা

পরের সংবাদ

মেঘনায় মাঝিমাল্লাসহ ছিনতাই হওয়া ট্রলার ২৬ ঘণ্টা পর উদ্ধার

প্রকাশিত: অক্টোবর ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

গজারিয়া (মুন্সীগঞ্জ) প্রতিনিধি : মুন্সীগঞ্জের গজারিয়ায় মেঘনা নদীতে ছিনতাই করা মালবোঝাই ট্রলার ও ট্রলারের পাঁচ মাঝিমাল্লাকে ২৬ ঘণ্টা পর উদ্ধার করেছে নৌপুলিশ।
গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে গজারিয়ার মেঘনা নদীর সেতুর অদূরে ট্রলার ও ট্রলারের পাঁচ মাঝিমাল্লাকে উদ্ধার করা হয়। গত বুধবার বেলা সাড়ে ১১টার দিকে ট্রলারের মাঝিমাল্লাকে অস্ত্রের মুখে ছিনতাই করে দুর্বৃত্তরা।
উদ্ধার হওয়া মাঝিমাল্লাদের মধ্যে রয়েছেন- ট্রলারের মালিক ও মাঝি আব্দুল মান্নান বেপারি (৪৫), সহকারী জাকির হোসেন (৩৪), রফিকুল ইসলাম (৩১) ও সজীব হোসেন (২৪)। এরা সবাই শরীয়তপুরের পালং উপজেলার বাসিন্দা।
নৌপুলিশ ও ঘটনার প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বুধবার একটি কোম্পানি থেকে তেল, আটা, ময়দা, চিনি, ভূসি, সুজিসহ বিভিন্ন রকমের মালামাল ট্রলারটিতে লোড করে নদী পথে মাদারীপুরের উদ্দেশে রওনা দেন তারা। ওইদিন বেলা ১১টার দিকে সঙ্ঘবদ্ধ একটি ছিনতাইচক্রের ১০/১২ জন সদস্য চারদিক থেকে ট্রলারটি ঘিরে ফেলে। এ সময় ট্রলারের মাঝিমাল্লাসহ পাঁচজনকে অস্ত্রের মুখে জিম্মি করে ট্রলারের ভেতরে স্টাফ কেবিনে হাত-পা বেঁধে রাখা হয়। বড় রায়পাড়া এলাকায় নদীর ধারে কচুরিপানার নিচে সাতটি তেলের ড্রাম নামানোর পর স্থানীয়রা তা দেখে ফেলে। সুবিধা করতে না পেরে বাকি মালামালসহ ডাকাতদল ট্রলারটি মেঘনা ব্রিজের দিকে নিয়ে যায়। ইতোমধ্যে ঘটনাটি জানাজানি হলে মাঝ রাতে ট্রলার ফেলে ডাকাত দলের সদস্যরা পালিয়ে যায়। যাওয়ার সময় ছোট একটি ট্রলারে করে তারা কিছু মালামাল নিয়ে যায়।
নারায়ণগঞ্জের বৈদ্যেরবাজার নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ মোসাদ্দেরুল হক বলেন, রাতভর অভিযান চালিয়ে আমরা মালামাল ও পাঁচজন মাঝিমাল্লাসহ ট্রলারটি উদ্ধার করি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়