র‌্যাব হেফাজতে নারীর মৃত্যু : কমিটির প্রতিবেদনে সন্তুষ্ট নন হাইকোর্ট

আগের সংবাদ

রাজপথে ফের শক্তির মহড়া : নাশকতা মোকাবিলায় সতর্ক পাহারায় আ.লীগ, মহাসমাবেশের ঘোষণা দেবে বিএনপি

পরের সংবাদ

দারুস সালামে খুন, গ্রেপ্তার হয়নি কেউ : হামলায় আহত ১

প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর দারুস সালামে স্বেচ্ছাসেবক লীগের দুই গ্রুপের সংঘর্ষে যুবক নিহতের ঘটনায় গ্রেপ্তার হয়নি কেউ। খুনের জের ধরে পাল্টা হামলা অব্যাহত রয়েছে। গত শনিবার রাতে দারুস সালামের লালকুঠি বর্ধনবাড়ি দ্বিতীয় কলোনির সামনে নাবিল খান ও ইসলাম গ্রুপের সংঘর্ষে ছুরিকাঘাতে শাহ আলম (৩৫) নিহত হওয়ার পর ইসলামের বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠান ভাঙচুর হয়েছে। এর আগে নাবিল খানের বাড়িও ভাঙচুর করেছে ইসলামের লোকজন।
গতকাল সোমবার বিকালে বর্ধনবাড়ি জান্নাতুল বাকী জামে মসজিদের সামনে উজ্জল (৩৪) নামে একজনকে তুলে নিয়ে পিটিয়ে আহত করেছে নাবিল গ্রুপের সদস্যরা। তিনি সন্ধ্যায় সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়েছেন বলে দাবি করেছেন। খুন, হামলা ও পাল্টা হামলার ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
এদিকে শাহ আলম খুনের ঘটনায় পুলিশ এখনো কাউকে গ্রেপ্তার করতে পারেনি। গ্রেপ্তার এড়াতে ইসলাম গ্রুপের সদস্যরা এলাকা ছেড়ে আত্মগোপনে যাওয়ায় পুরো এলাকা নিয়ন্ত্রণ নিয়েছে নাবিল গ্রুপ। পরিবহন, ফুটপাতসহ সব ধরনের চাঁদাবাজি এখন তাদের নিয়ন্ত্রণে।
দারুস সালাম থানা পুলিশ জানায়, দুই গ্রুপের হামলা ও পাল্টা হামলার ঘটনায় পুলিশ সতর্ক রয়েছে টহল জোরদার করা হয়েছে। মামলার আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়