সৌদি ভিসা প্রসেসিং কেন্দ্র : ফিঙ্গারপ্রিন্ট দিতে না পারায় বিক্ষোভ

আগের সংবাদ

অস্থিরতার মূলে ডলার সংকট : ডলার মিলছে না ব্যাংক কিংবা খোলাবাজারে, দামে লাগাম টানতে চায় কেন্দ্রীয় ব্যাংক

পরের সংবাদ

ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতি

প্রকাশিত: অক্টোবর ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর ডেমরার সুলতানা কামাল সেতুতে গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে দুই ব্যবসায়ীর কাছ থেকে ৩৬ লাখ ৫০ হাজার টাকা হাতিয়ে নিয়েছে একদল ডাকাত। এ সময় ২টি আইফোনসহ ৩টি অ্যান্ড্রয়েড মোবাইল ফোন ছিনিয়ে নেয় তারা। এ বিষয়ে গত সোমবার রাতে ডেমরা থানায় অজ্ঞাত ৫-৬ জন ডাকাতের বিরুদ্ধে মামলা করেন ভুক্তভোগী মো. জাকির হোসেন। এর আগে, গত রবিবার ডেমরার সুলতানা কামাল সেতুতে এ ডাকাতির ঘটনা ঘটে। গতকাল মঙ্গলবার পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। ভুক্তভোগী জাকির হোসেন জানান, গত রবিবার বিকাল সোয়া ৩টার দিকে রূপগঞ্জ থেকে জমি কেনার জন্য সাড়ে ৩৬ লাখ টাকা নিয়ে একটি প্রাইভেটকারে ডেমরা ভূমি অফিসে যাচ্ছিলেন জাকির হোসেন ও তার পার্টনার মো. সজিব হোসেন। এ সময় ৫-৬ জনের একটি ডাকাত দল কালো রঙের মাইক্রোবাস দিয়ে তাদের প্রাইভেটকারের গতি রোধ করে। পরক্ষণেই গাড়ি থেকে নেমে ডিবি পুলিশ পরিচয় দিয়ে বলে তোদের কাছে অবৈধ টাকা রয়েছে। এ সময় প্রাইভেটকার থেকে তাদের (জাকির ও সজিব) টেনে-হিঁচড়ে বের করে ডাকাত দল। পরে তাদের গাড়িতে উঠিয়ে হাতকড়া পরায়। গাড়ির ভেতর তাদের হাতে পিস্তল দিয়ে ছবি তুলে মামলার হুমকি দেয়। এরপর চোখ বেঁধে অন্যত্র নিয়ে গিয়ে প্রায় দুই ঘণ্টা পর রূপগঞ্জের পূর্বাচল ২১ নম্বর সেক্টরে তাদের ফেলে যায় এবং সাড়ে ৩৬ লাখ টাকা নিয়ে পালিয়ে যায় ডাকাতরা।
এ বিষয়ে ডিএমপির ডেমরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জহিরুল ইসলাম বলেন, ডাকাতির ঘটনায় থানায় মামলা হয়েছে। সাড়ে ৩৬ লাখ টাকা ডাকাতি হয়েছে বলে মামলায় উল্লেখ করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের চিহ্নিত করার চেষ্টা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়