পোশাক শ্রমিকদের মজুরি সাড়ে ১৭ হাজার টাকা করার প্রস্তাব : সেন্টার ফর পলিসি ডায়ালগ

আগের সংবাদ

পদ্মার বুকে স্বপ্নের পারাপার : প্রমত্তা পদ্মা পাড়ি দিল ট্রেন > উদ্বোধন করে মাওয়া থেকে ভাঙ্গা গেলেন প্রধানমন্ত্রী

পরের সংবাদ

সৌদি ভিসা প্রসেসিং কেন্দ্র : ফিঙ্গারপ্রিন্ট দিতে না পারায় বিক্ষোভ

প্রকাশিত: অক্টোবর ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : সৌদি ভিসা প্রসেসিং কেন্দ্রে ফিঙ্গারপ্রিন্ট দিতে না পারায় বিক্ষোভ করেছেন এক দল বিক্ষোভকারী। গতকাল সোমবার বিকালে রাজধানীর যমুনা ফিউচার পার্কের সামনের সড়ক অবরোধ করে এ বিক্ষোভ চলে। এ সময় সেখানকার রাস্তা বন্ধ হয়ে যানজটের সৃষ্টি হয়। এতে ভোগান্তিতে পড়েন যাত্রীরা।
বিক্ষোভকারীদের দাবি, সৌদির ভিসা প্রক্রিয়াকরণে কয়েক মাস সময় লাগে। আজ (সোমবার) ফিঙ্গারপ্রিন্ট দিতে এলে আর নেয়া হবে না বলে জানায় কর্তৃপক্ষ। এ জন্যই বিক্ষোভ করেন তারা। এ বিষয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশের বাড্ডা জোনের সহকারী কমিশনার রাজন কুমার সাহা গতকাল ভোরের কাগজকে বলেন, প্রতিদিন সৌদি ভিসা প্রক্রিয়াকরণের জন্য ওই কার্যালয়ে ১ হাজার ৫০০ জনের হাতের ছাপ নেয়া হয়। তবে আজ (সোমবার) সেই নির্দিষ্ট কোটা পূরণ হয়ে যাওয়ায় আর ছাপ নেয়া হবে না বলে জানানো হয়। এতেই আঙলের ছাপ দিতে আসা ভিসাপ্রত্যাশীরা বিক্ষোভ শুরু করেন। তিনি আরো বলেন, পরে আমরা কথা বলে তাদের আশ্বস্ত করি যে তাদের এ বিষয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সঙ্গে কথা বলা হবে। তখন প্রায় ১৫ মিনিট পরে বিক্ষোভকারীরা রাস্তা ছেড়ে চলে যায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়