পোশাক শ্রমিকদের মজুরি সাড়ে ১৭ হাজার টাকা করার প্রস্তাব : সেন্টার ফর পলিসি ডায়ালগ

আগের সংবাদ

পদ্মার বুকে স্বপ্নের পারাপার : প্রমত্তা পদ্মা পাড়ি দিল ট্রেন > উদ্বোধন করে মাওয়া থেকে ভাঙ্গা গেলেন প্রধানমন্ত্রী

পরের সংবাদ

মুন্সীগঞ্জে স্বামীর হাতে গৃহবধূ খুন

প্রকাশিত: অক্টোবর ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মুন্সীগঞ্জ প্রতিনিধি : মুন্সীগঞ্জ সদর উপজেলার চরকেওয়ার ইউনিয়নের বাঘাইকান্দি গ্রামে স্বামীর হাতে খুন হয়েছেন এক নারী। গত রবিবার রাত ১টার দিকে এ ঘটনা ঘটে। নিহত নারীর নাম রোমানা। অভিযুক্ত স্বামী নাদিম।
জানা যায়, তিন বছর আগে নাদিমের সঙ্গে রোমানার বিয়ে হয়। তাদের বাড়ি একই গ্রামে। এই দম্পতির দুই বছর বয়সি একটি ছেলে রয়েছে। গত রবিবার রাতে রোমানার বাবার বাড়িতে ছেলে রাফির জন্মদিন পালন করা হয়। অনুুষ্ঠানে নাদিমের বাবা-মাকে দাওয়াত না দেয়ায় কথা কাটাকাটি হয়। রাতে নাদিম তার সন্তান রাফিকে নিজের বাড়িতে নিয়ে যান। রাত সাড়ে ১২টার দিকে রোমানা রাফিকে আনতে তার ছোট ভাইকে পাঠান। কিন্তু রাফিকে নিয়ে তার ভাই না আসায় রাতেই নাদিমের বাড়িতে যান রোমানা। এসময় নাদিম রোমানাকেঘরে নিয়ে শিকল দিয়ে বেঁধে ছুরি দিয়ে গলা কেটে ফেলেন নাদিম। রাত তিনটার দিকে তাকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিলে ডাক্তার মৃত ঘোষণা করেন। এ ঘটনায় রোমানার মা আট জনকে আসামি করে মামলা করেছেন। পুলিশ নাদিমের মা নাছিমা ও বোন সানজিদাকে গ্রেপ্তার করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়