দক্ষিণখানে ছুরিকাঘাতে শিশুকে হত্যা

আগের সংবাদ

কেউ ভোলে না, কেউ ভোলে > বাস্তবায়নে এগিয়ে আ.লীগ > কথা রাখেনি বিএনপি > ছায়া সরকার হতে পারেনি জাপা

পরের সংবাদ

লোহাগড়ায় যুবকের হাত-পায়ের রগ কাটল দুর্বৃত্তরা

প্রকাশিত: অক্টোবর ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি : নড়াইলের লোহাগড়া উপজেলার কাশিপুর ইউনিয়নে পূর্বশত্রæতার জের ধরে আজিম শেখ (২৪) নামে এক যুবকের হাত-পায়ের রগ কেটে দিয়েছে দুর্বৃত্তরা। আজিম শেখ উপজেলার ধোপাদহ গ্রামের শাহজাহান শেখের ছেলে। গত শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার গন্ডব ব্রিজে এ ঘটনা ঘটেছে।
এলাকাবাসী ও থানা সূত্রে জানা গেছে, আজিম শেখ শুক্রবার সন্ধ্যার আগে দুই বন্ধুকে নিয়ে কাশীপুর থেকে গন্ডবগামী রাস্তার গন্ডব ব্রিজে ঘুরতে যায়। এ সময় কয়েকজন দুর্বৃত্ত তাদের ঘিরে ফেলে এবং ধারালো ছুরি ও চাপাতি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। দুর্বৃত্তরা আজিম শেখের হাত ও পায়ের রগ কেটে দেয়। এ সময় আজিম শেখের বন্ধু শুভ ও তুফান তাকে উদ্ধার করতে গেলে দুর্বৃত্তরা তাদেরও কুপিয়ে গুরুতর জখম করে। স্থানীয়রা তাদের উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আজিম শেখকে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠান। শুভ ও তুফান লোহাগড়া উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসাধীন আছে। কাশিপুর ইউপি চেয়ারম্যান মতিয়ার রহমান জানান, কিছুদিন আগে গন্ডব গ্রামের কয়েকজন যুবকের সঙ্গে আজিম শেখের কথা কাটাকাটি হয়।

আমি থেকে বিষয়টি মীমাংসা করে দেই। সম্ভবত সেই কথা কাটাকাটির জের ধরে এ ঘটনা ঘটতে পারে। লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, ঘটনা শুনেই সেখানে পুলিশ পাঠিয়েছি। এলাকায় উত্তেজনা থাকলেও পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে আছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়