দক্ষিণখানে ছুরিকাঘাতে শিশুকে হত্যা

আগের সংবাদ

কেউ ভোলে না, কেউ ভোলে > বাস্তবায়নে এগিয়ে আ.লীগ > কথা রাখেনি বিএনপি > ছায়া সরকার হতে পারেনি জাপা

পরের সংবাদ

এবারের উই সামিটে পুরস্কৃত হলেন ২০ জন নারী

প্রকাশিত: অক্টোবর ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

‘দেশের নারী উদ্যোক্তাদের নিয়ে কাজ করা সংগঠন উইমেন অ্যান্ড ই-কমার্স ট্রাস্ট (উই) এর উদ্যোগে অনুষ্ঠিত দুই দিনব্যাপি উই সামিট ২০২৩ গতকাল শেষ হয়েছে। সারা দেশ থেকে আসা ই-কমার্স নারী উদ্যোক্তাদের নিয়ে অনুষ্ঠিত এই সামিট গত শুক্রবার রাজধানীর কুড়িলে ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে উদ্বোধন করেন প্রধান অতিথি সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ।
বিশেষ অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত ছিলেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এবং ওয়ার্ল্ড ব্যাংকের অপারেশন অফিসার গায়লে মার্টিন। সভাপতিত্ব করেন উই সামিটের আহ্বায়ক নাসিমা আক্তার নিশা।
বিশাল পরিসরে দুই দিনের ওই সামিটে সারা দেশ থেকে অংশ নেয়া নারী উদ্যোক্তাদের জন্য বিভিন্ন প্যানেল সেশন, অনুপ্রেরণামূলক বক্তব্য, সেমিনার, কর্মশালাসহ বিশেষ সব আয়োজন করা হয়। পাশাপাশি থাকছে ই-কমার্স খাতের এবং খাত সংশ্লিষ্ট অভিজ্ঞদের সঙ্গে নতুনদের নেটওয়ার্কিং সেশনও। উৎসাহ বাড়াতে আয়োজন করা হয় র?্যাফেল ড্র-এর। উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উই প্রতিষ্ঠাতা সভাপতি এবং উই সামিটের আহ্বায়ক নাসিমা আক্তার নিশা। দ্বিতীয় দিনে দুপুরের পর অনুষ্ঠিত হয় দুটি কর্মশালা, একটি সেমিনার। এছাড়া চতুর্থ উই সামিটের সমাপনী দিন গতকাল ২০ জন নারীর হাতে জয়ী পুরস্কার ও সম্মাননা তুলে দেয়া হয়। এদিন অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি এই পুরস্কার তুলে দেন। এবারের আয়োজনে প্লাটিনাম স্পন্সর হিসেবে রয়েছে দারাজ ও ফ্রেশ অনন্যা স্যানিটারি ন্যাপকিন। এছাড়া পেমেন্ট পার্টনার হিসেবে বিকাশ, ব্যাংকিং পার্টনার হিসেবে প্রাইম ব্যাংক, ইনস্যুরেন্স পার্টনার হিসেবে গ্রিন ডেলটা ইনস্যুরেন্স, নিউট্রিশন পার্টনার হিসেবে থাকছে শক্তি। তাছাড়াও পার্টনার হিসেবে বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষ, রানার মোটরসাইকেল, ই-ক্যাব, ফ্লোরা টেলিকম এবং লাইভ ব্রডকাস্ট পার্টনার হিসেবে থাকছে ঢাকা লাইভ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়