দক্ষিণখানে ছুরিকাঘাতে শিশুকে হত্যা

আগের সংবাদ

কেউ ভোলে না, কেউ ভোলে > বাস্তবায়নে এগিয়ে আ.লীগ > কথা রাখেনি বিএনপি > ছায়া সরকার হতে পারেনি জাপা

পরের সংবাদ

আল নাসরের জয়রথ থামাল আবহা

প্রকাশিত: অক্টোবর ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : দুর্দান্ত ফর্মে থাকা ক্রিশ্চিয়ানো রোনালদোর সঙ্গে উড়ছিল সৌদি ক্লাব আল নাসর। উড়তে থাকা দলটিকে রুখে দিয়েছে আবহা ক্লাব। সৌদি প্রো-লিগের ম্যাচে এগিয়ে থেকেও শেষ পর্যন্ত ২-২ গোলে ড্র করে পয়েন্ট হারিয়েছে ক্রিশ্চিয়ানো রোনালদোরা। এ ম্যাচে অ্যাসিস্ট করলেও গোলহীন ছিলেন পর্তুগিজ তারকা রোনালদো। যার ফলে ৬ ম্যাচ পর গোলবঞ্চিত হলেন রোনালদো। নাসরের টানা দশ ম্যাচের জয়রথ থামে গতকালই।
সৌদি প্রো-লিগের ম্যাচে আবহার বিপক্ষে শুরুতে দারুণ স্বস্তিতে ছিল আল নাসর। প্রতিপক্ষ কিছু বুঝে উঠতে না উঠতেই যে তারা গোলের দেখা পায়। ম্যাচের মাত্র তৃতীয় মিনিটেই ওতাভিওর গোলে এগিয়ে যায় রোনালদোরা। ওই গোলের মাস্টারমাইন্ড ছিলেন রোনালদো। তার অসাধারণ ব্যাকহিল পাস থেকেই বল জালে জড়িয়ে গোল করেছিলেন ওতাভিও। রোনালদোর ব্যাকহিলটি সমর্থকদের চোখ জুড়িয়ে দিয়েছে।
ইতোমধ্যে এটির ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে গিয়েছে। শুরুতে গোল পেয়ে এগিয়ে থাকা আল নাসর প্রতিপক্ষকে যথেষ্ঠ চাপে রাখে। আবহা ম্যাচে তেমন একটা সুযোগও তৈরি করতে পারেনি। একের পর এক সুযোগ তৈরি করতে থাকে রোনালদোরা। এর সুফলও পেয়ে যায় তারা।
ব্রাজিলিয়ান তারকা এন্ডারসন তালিসকা ২৮ মিনিটে গোল করে ব্যবধান দ্বিগুণ করে। তবে, আল নাসরের দ্বিতীয় গোলের আনন্দ বেশিক্ষণ স্থায়ী হয়নি। নাসর ডিফেন্ডারের ভুলে ৩৬ মিনিটে পেনাল্টি পায় আবহা। এ স্পট কিক থেকে গোল করে ব্যবধান কমায় আবহা। এরপর দ্বিতীয়ার্ধের নির্ধারিত সময়ে আর কোনো গোল হয়নি। তবে, দ্বিতীয়ার্ধের ইনজুরি সময়ের দ্বিতীয় মিনিটে গোল করে সমতায় ফেরে আবহা। ফলে জেতা ম্যাচ হাতছাড়া হয়ে যায় রোনালদোদের। যোগ করা সময়ের ৭ মিনিটে আল নাসরে সুলতান আল ঘানাম লাল কার্ড দেখলে দলটি ১০ জনের দলে পরিণত হয়।
এ ম্যাচে গোল পাননি ক্রিশ্চিয়ানো রোনালদো। সৌদি প্রো-লিগের এবারের মৌসুমে এখন পর্যন্ত ৮ ম্যাচ খেলে রোনালদোর গোলসংখ্যা ১০টি। এছাড়াও ৫টি গোলে সহায়তাও করেছেন তিনি।
এদিকে একই দিন হারের মুখ দেখেছে করিম বেনজেমার দল আল ইত্তিহাদ। আল আহলির কাছে ০-১ গোলে হারে তারা। এ ম্যাচে ড্র করায় আল নাসর পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে রয়েছে। তাদের পয়েন্ট ১৯। সমান পয়েন্ট নিয়ে করিম বেনজেমার দল চতুর্থ স্থানে। ২২ পয়েন্ট নিয়ে শীর্ষে আল তাউন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়