দক্ষিণখানে ছুরিকাঘাতে শিশুকে হত্যা

আগের সংবাদ

কেউ ভোলে না, কেউ ভোলে > বাস্তবায়নে এগিয়ে আ.লীগ > কথা রাখেনি বিএনপি > ছায়া সরকার হতে পারেনি জাপা

পরের সংবাদ

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ নিয়ে বাংলালিংক

প্রকাশিত: অক্টোবর ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

পুরো বিশ্বকাপজুড়ে ক্রিকেটপ্রেমীদের জন্য নিরবচ্ছিন্ন ও মানসম্পন্ন লাইভ স্ট্রিমিং নিশ্চিত করবে বাংলালিংক।
এই লক্ষ্যে টফি ও মাইবিএল সুপার অ্যাপে বাংলালিংক দিচ্ছে দারুণ সব ইন্টারনেট প্যাক ও ফ্রি ইন্টারনেট অফার। সাশ্রয়ী মূল্যের ইন্টারনেট প্যাক ছাড়াও পুরো টুর্নামেন্টজুড়ে ক্রিকেটপ্রেমী গ্রাহকদের জন্য থাকছে বিভিন্ন আকর্ষণীয় অফার। বাংলালিংক গ্রাহকরা বিশ্বকাপ খেলা দেখার জন্য পাঁচ জিবি পর্যন্ত বিনামূল্যের ইন্টারনেট প্যাক উপভোগ করতে পারবেন। সর্বনি¤œ একদিনের জন্য ২০ টাকা থেকে শুরু হয়েছে প্যাকগুলো, এর সঙ্গে রয়েছে এক জিবি বিনামূল্যের ইন্টারনেট। এছাড়াও থাকছে ৭ দিন বা ৩০ দিনের সাবস্ক্রিপশন সুবিধা।
ইন্টারনেট প্যাকের পাশাপাশি বাংলালিংকে থাকছে বিভিন্ন সুবিধা। বিশেষ গ্রাহকবান্ধব ইন্টারফেস সম্পন্ন টফি ও মাইবিএল সুপার অ্যাপের মাধ্যমে সারা দেশের ক্রিকেটপ্রেমীরা যেকোনো নেটওয়ার্ক থেকে সহজে উপভোগ করতে পারবে লাইভ ক্রিকেট অ্যাকশন, হাইলাইটস ও খেলার বিশ্লেষণ। এছাড়াও বৈশ্বিক এই আসরের ক্রিকেট বিশ্বকাপের উদযাপনকে আরও রাঙিয়ে তুলতে ‘টফি-তে ক্রিকেট বিশ্বকাপ দেখবে বাংলাদেশ’ শিরোনামে একটি নতুন র?্যাপ মিউজিক ভিডিও প্রকাশ করেছে টফি। টফির সকল সামাজিকমাধ্যমে গানটি উপভোগ করতে পারবেন দর্শকরা।
এ বিষয়ে টফির মার্কেটিং ডেপুটি ডিরেক্টর মুহাম্মদ আবুল খায়ের চৌধুরী বলেন, ‘‘টফির অত্যাধুনিক প্রযুক্তি ও নির্বিঘœ স্ট্রিমিং-এর জন্য এটি ইতিমধ্যে সুপরিচিত। আশা করছি সারা দেশে বিশ্বকাপ উদযাপনের উন্মাদনাকে আরও বাড়িয়ে তুলতে পারব।’’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়