আসন্ন নির্বাচনে ইসির বরাদ্দ ১ হাজার ৪৪৫ কোটি টাকা : সরঞ্জাম কেনাকাটায় ৮০ শতাংশ অগ্রগতি

আগের সংবাদ

রক্তাক্ত গাজায় ‘যুদ্ধ পরিস্থিতি’ : হামাসের রকেট হামলায় নিহত ৪০ ইসরায়েলি, পাল্টা হামলায় নিহত ১৯৮ ফিলিস্তিনি

পরের সংবাদ

বিয়ে করছেন উরফি জাভেদ!

প্রকাশিত: অক্টোবর ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

টেলিভিশন জগতের অন্যতম চেনামুখ তিনি। বিতর্ক তৈরি করায় উরফি জাভেদের জুড়িমেলা ভার। কখনো নিজের পোশাক নির্বাচনের মাধ্যমে, কখনো আবার নিজের বেফাঁস মন্তব্যের মাধ্যমে কোনো না কোনো বিতর্ক সৃষ্টি করেন উরফি। বিতর্কের সেই তালিকা থেকে প্রেমই বা বাদ পড়ে কেন! তবে এবার সব বিতর্ককে তুড়ি মেরে উড়িয়ে জীবনের অন্যতম বড় মাইলফলক স্পর্শ করলেন উরফি। খবর বেরিয়েছে, বিয়ে করছেন তিনি। সদ্য নাকি বাগদানও সেরেছেন। সমাজমাধ্যমের পাতায় দেখা গেল সেই ছবি।
সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় ভাইরাল হওয়া একটি ছবিতে দেখা যাচ্ছে, এক রহস্যময়ী পুরুষের হাতে হাত রেখে পূজা করছেন উরফি। যদিও ছবিতে পুরুষের মুখ দেখা যাচ্ছে না। ভালোবাসার ইমোজি দিয়ে ঢাকা তার মুখ। উরফি ও তার সঙ্গীর সামনে জ্বলছে হোমের আগুন। তার চারপাশে ছড়ানো রাশি রাশি ফুল। ছবি থেকেই স্পষ্ট, একসঙ্গে কোনো একটি পূজা করছেন তারা। সাধারণত বিয়ের আগে ‘রোকা’ অনুষ্ঠানের ক্ষেত্রে এমন পূজার প্রচলন আছে। তবে কি সত্যি সত্যিই জীবনের নতুন ইনিংস শুরু করলেন টেলিভিশনের বিতর্ককন্যা?
সমাজমাধ্যমের পাতায় ভাইরাল হওয়ার ছবিতে উরফির পরনে গাঢ় নীল রঙের একটি সালোয়ার কামিজ। মাথা ঢাকা ওড়নায়। সাধারণত এমন পোশাকে দেখা যায় না উরফিকে। তবে কি জীবনের নতুন অধ্যায় শুরু করার আগে বিতর্ককে সরিয়ে রাখতেই এমন পদক্ষেপ টেলিতারকার? কয়েক মাস আগে সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছিল তারকার একটি অন্তরঙ্গ ছবি। এক ব্যক্তিকে জড়িয়ে ধরে তার মুখে চুম্বন এঁকে দিচ্ছেন তিনি, সম্প্রতি সমাজমাধ্যমে এমনই একটি ছবি পোস্ট করেন উরফি। বিবরণীতে লেখা, ‘তোমাকে ভালোবাসি’। সমাজমাধ্যমে এই ছবি পোস্ট করার পরেই প্রশ্ন ওঠে, উরফির জীবনের এই বিশেষ ব্যক্তিটির পরিচয় কী। কানাঘুষা শোনা যায়, প্রেমিক নয়, প্রেমিকা খুঁজে পেয়েছেন ‘বিগ বস’ খ্যাত টেলিতারকা। তার কয়েক মাস কাটতে না কাটতেই অন্য এক পুরুষের হাতে হাত রাখলেন উরফি। মনের মানুষ হিসেবে কাকে বাছলেন তিনি? কৌতূহল তারকার অনুরাগীমহলে।

:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়