ভোটের দিন বাইক চালাতে পারবেন সাংবাদিকরা : ইসির অতিরিক্ত সচিব

আগের সংবাদ

ভিডিওবার্তায় তামিম ইকবাল : নোংরামিতে থাকতে চাইনি > কখনো বলিনি ৫ ম্যাচের বেশি খেলব না > তীর ৩ শীর্ষ কর্মকর্তার দিকে

পরের সংবাদ

শান্তিগঞ্জ : স্কুলছাত্রী হত্যায় ফের গ্রেপ্তার ইউপি সদস্য রাজ্জাক

প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

শান্তিগঞ্জ (সুনামগঞ্জ) প্রতিনিধি : শান্তিগঞ্জের পাথারিয়ায় স্কুলছাত্রী রাজনা হত্যায় জড়িত সন্দেহে পাথারিয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সদস্য মো. রাজ্জাক মিয়াকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে পুলিশ। তিনি পাথারিয়া গ্রামের সুজাত মিয়ার ছেলে।
গত সোমবার গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করে পুলিশ, গতকাল মঙ্গলবার দুপুরে তাকে আদালতে পাঠিয়েছে। এর আগে রাজনা হত্যার পরপরই হত্যার সঙ্গে জড়িত সন্দেহে ইউপি সদস্য রাজ্জাককে আটক করেছিল পুলিশ। পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করে তাকে ছেড়ে দেয়া হয়। এরপর থেকেই পলাতক ছিলেন তিনি।
পুলিশ সূত্রে জানা যায়, রাজনা হত্যার জড়িত থাকায় চাচাতো ভাই সালমান ও তার মা খইরুনকে একাধিকবার জিজ্ঞাসাবাদ করার পর বিভিন্ন তথ্য উপাত্তের ভিত্তিতে গত সোমবার রাজনা হত্যায় জড়িত সন্দেহে ইউপি সদস্য রাজ্জাক মিয়াকে গ্রেপ্তার করা হয়। এরপর তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আদালতে পাঠানো হয়েছে। আরো জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড চাওয়া হবে।

উল্লেখ্য, গত ২২ জুলাই সন্ধ্যায় শান্তিগঞ্জ উপজেলার পাথারিয়া গ্রামের শরীফপুর তালুকদার বাড়িসংলগ্ন গ্রাম্য রাস্তার পাশ থেকে পাথারিয়া গ্রামের ইসরাইল মিয়ার মেয়ে রাজনা বেগম (১৬) নামের ওই স্কুলছাত্রীর বস্তাবন্দি মরদেহ উদ্ধার করে পুলিশ।
এ ব্যাপারে শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খালেদ চৌধুরী বলেন, রাজনা হত্যায় জড়িত সন্দেহে ইউপি সদস্য রাজ্জাককে গ্রেপ্তার করে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আদালতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়