ভোটের দিন বাইক চালাতে পারবেন সাংবাদিকরা : ইসির অতিরিক্ত সচিব

আগের সংবাদ

ভিডিওবার্তায় তামিম ইকবাল : নোংরামিতে থাকতে চাইনি > কখনো বলিনি ৫ ম্যাচের বেশি খেলব না > তীর ৩ শীর্ষ কর্মকর্তার দিকে

পরের সংবাদ

পঞ্চগড় : জেলা আ.লীগ কার্যালয়ে স্মার্ট কর্নার উদ্বোধন

প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

পঞ্চগড় প্রতিনিধি : ‘রোড টু স্মার্ট বাংলাদেশ’ কর্মসূচির আওতায় দেশব্যাপী আওয়ামী লীগের সাংগঠনিক জেলা কার্যালয়গুলোকে স্মার্ট কার্যালয় হিসেবে গড়ে তোলার লক্ষ্যে পঞ্চগড়ে স্মার্ট কর্র্নারের উদ্বোধন করা হয়েছে। গত সোমবার সন্ধ্যায় পঞ্চগড় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে স্মার্ট কর্নারের উদ্বোধন করেন আওয়ামী লীগের জাতীয় নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক কবির বিন আনোয়ার। পরে তিনি স্মার্ট কর্নার পরিদর্শন করেন। এ উপলক্ষে দলীয় কার্যালয়ে এক আলোচনা সভার আয়োজন করা হয়।
জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও সংসদ সদস্য মজাহারুল হক প্রধানের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট, কেন্দ্রীয় কৃষক লীগের সহসভাপতি আব্দুল লতিফ তারিন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিরুল ইসলাম, আটোয়ারী আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান তৌহিদুল ইসলাম প্রমুখ।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কবির বিন আনোয়ার বলেন, পর্যায়ক্রমে উপজেলা কার্যালয়ে স্মার্ট কর্নার স্থাপন করার মাধ্যমে দেশের প্রতিটি প্রান্তে উন্নয়নের বার্তা পৌঁছে দেয়া হবে। তিনি আরো বলেন, স্মার্ট কর্নার স্থাপনের ফলে এখন থেকে প্রতিটি জেলা আওয়ামী লীগ কার্যালয়ের ডিজিটাল সুবিধার মাধ্যমে মুক্তিযুদ্ধ, সরকারের উন্নয়ন, সাফল্য ও সম্ভাবনার চিত্র তুলে ধরে প্রচার-প্রচারণা চালানো হবে। এ উদ্যোগের ফলে নতুন প্রজন্ম সঠিক ইতিহাস ও তথ্য পাবে।
এ সময় তিনি ঐক্যবদ্ধভাবে মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তিকে রুখে দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের গতিকে আরো বেগবান করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়