নাটোর : ধর্ষণ মামলায় একজনের যাবজ্জীবন

আগের সংবাদ

রাজপথে ফের শক্তির মহড়া : বিএনপির ১২ দিনের কর্মসূচি ঘোষণার পর দিনই টানা কর্মসূচি দিল আওয়ামী লীগ

পরের সংবাদ

গ্রেপ্তার ৩ : মাদকের টাকা যোগাড় করতে চুরি

প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর মিরপুরে চুরির অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, গ্রেপ্তারকৃতরা দিনের বেলা চুরি করে, আর রাতে সেই চুরির টাকা দিয়ে মাদক সেবন করে। গত রবিবার অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- সবুজ সিকদার, মো. মেহেদী ও আশরাফুল হায়দার চৌধুরী। পুলিশ বলছে, প্রতি মাসের মাদকের টাকা যোগাড়ের জন্যই চুরি করে গ্রেপ্তারকৃতরা। সবুজ ও মেহেদী চিহ্নিত চোর। এর মধ্যে সবুজের বিরুদ্ধে বিভিন্ন থানায় ৭টি, মেহেদীর বিরুদ্ধে ৫টি ও আশরাফুলের বিরুদ্ধে ২টি মামলা রয়েছে। এ তিনজনসহ তাদের পাঁচজনের একটি দল আছে।
গতকাল সোমবার মিরপুর মডেল থানার ওসি মোহাম্মদ মহসীন এসব তথ্য জানান। তিনি বলেন, গত শুক্রবার মিরপুর মডেল থানার পাইকপাড়া এলাকায় একটি বাসায় চুরি করেন তারা। বাসা থেকে নগদ প্রায় ৩ লাখ টাকা চুরি করে পালিয়ে যান। পরে সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে সবুজ, মেহেদীদের অবস্থান শনাক্ত করা হয়। এরপর গত রবিবার মিরপুর ও সাভার থেকে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে নগদ ৪৫ হাজার টাকা ও চুরি করার সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।
ওসি জানান, গ্রেপ্তারকৃতরা মূলত সন্ধ্যার পরে মাদক সেবন করেন। মাদকের টাকা জোগাড় করতেই চুরি করেন। তারা মাসে একবার চুরি করেন। আর চুরি করা টাকায় পুরো মাসে মাদক সেবন করেন। টাকা শেষ হলে আবারো চুরি করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়