ফেসবুকে প্রেম করে ধর্ষণের মামলায় যুবকের যাবজ্জীবন

আগের সংবাদ

দাম নির্ধারণের তোয়াক্কা নেই : সরকারের বেঁধে দেয়া দামে বিক্রি হচ্ছে না তিন পণ্য. ভোক্তা অধিদপ্তরের অভিযানে জরিমানা

পরের সংবাদ

ময়মনসিংহের ৪৪ বিএনপি নেতাকর্মীর আগাম জামিন

প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : নাশকতার চেষ্টা ও পুলিশের কাজে বাধা দেয়ার অভিযোগে ময়মনসিংহের তারাকান্দা, ফুলপুর ও নান্দাইল থানায় দায়ের করা মামলায় বিএনপির ৪৪ নেতাকর্মীকে আগাম জামিন দিয়েছেন হাইকোর্ট। বিচারপতি মো. জাহাঙ্গীর হোসেন ও বিচারপতি মোহাম্মদ শওকত আলী চৌধুরীর সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ গতকাল বৃহস্পতিবার এ আদেশ দেন। আদালতে জামিনের পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট শাহ নাভিলা কাশফি। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল আনোয়ারা শাহজাহান।
পরে অ্যাডভোকেট শাহ নাভিলা কাশফি বলেন, বিএনপির প্রতিষ্ঠাবাষির্কী উপলক্ষে সারাদেশের মতো ময়মনসিংহের বিভিন্ন উপজেলায় সমাবেশের আয়োজন করা হয়। সমাবেশ আয়োজনকে কেন্দ্র করে নাশকতার চেষ্টা ও ?পুলিশের কাজে বাধা দেয়ার অভিযোগে গত ১ সেপ্টেম্বর মামলা দায়ের করা হয়। পুলিশ বাদী হয়ে ময়মনসিংহের তারাকান্দা, ফুলপুর ও নান্দাইল থানায় এসব মামলা দায়ের করে। এসব মামলায় ফুলপুর উপজেলার বিএনপির ৩৪ জন, তারাকান্দা উপজেলার চারজন ও নান্দাইল উপজেলার ছয়জন নেতাকর্মীকে আগাম জামিন দিয়েছেন হাইকোর্ট।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়