ফেসবুকে প্রেম করে ধর্ষণের মামলায় যুবকের যাবজ্জীবন

আগের সংবাদ

দাম নির্ধারণের তোয়াক্কা নেই : সরকারের বেঁধে দেয়া দামে বিক্রি হচ্ছে না তিন পণ্য. ভোক্তা অধিদপ্তরের অভিযানে জরিমানা

পরের সংবাদ

নির্বাচকদের হতাশ করলেন মাহমুদউল্লাহ রিয়াদ

প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : জাতীয় দলের বাইরে থাকা ক্রিকেটারদের নিয়ে চট্টগ্রামে অনুষ্ঠিত হচ্ছে প্রস্তুতি ম্যাচ। জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে বাংলা টাইগার্স ও এশিয়ান গেমসের সম্ভাব্য দলের মধ্যকার এই ম্যাচ দেখতে মাঠে উপস্থিত ছিলেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। টসে হেরে ব্যাট করতে নেমে ঝলক দেখিয়েছেন তরুণ ব্যাটার জাকির হাসান ও শাহাদাত হোসেন দিপু। তাদের ব্যাটে ভর করে ৪৬ ওভারে নেমে আসা ম্যাচে ৬ উইকেট হারিয়ে ২৭৩ রান করে এশিয়ান গেমস স্কোয়াড। জবাবে মুমিনুল-সৌম্যের পাশাপাশি সোহানের ঝড়ো ব্যাটিংয়ে ৪ উইকেটের জয় পেয়েছে বাংলা টাইগার্স। তবে ব্যাট হাতে ব্যর্থ হয়েছেন অভিজ্ঞ মাহমুদউল্লাহ রিয়াদ।
চট্টগ্রামে গতকাল এশিয়ান গেমসের স্কোয়াডের দেয়া ২৭৪ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে রনি তালুকদার ২০ বলে ১০ রান করে সাজঘরে ফেরেন। জাতীয় দলের বাইরে থাকা অভিজ্ঞ ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদ উইকেটে থিতু হয়েও আউট হয়ে গেছেন। চারে নেমে ২ চারে ৩৯ বল খেলে সাজঘরে ফেরার আগে তিনি করেন ২৬ রান। এদিন মাঠে বসে রিয়াদের খেলা সরাসরি দেখেছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। মাহমুদউল্লাহ রিয়াদ ব্যর্থ হলেও বাংলা টাইগার্সের হয়ে আলো ছড়িয়েছেন সাদা পোশাকে বাংলাদেশের সাবেক অধিনায়ক মুমিনুল হক। বাংলা টাইগার্সের হয়ে তিনি সর্বোচ্চ ৭৬ বলে ৭৬ রান করেন। এছাড়া বল হাতে উইকেট না পেলেও সৌম্য সরকার ৪৬ বলে খেলে করেন ৪০ রান। এছাড়া শেষদিকে দলীয় অধিনায়ক নুরুল হাসান সোহান ৪৫ বলে ৬৫ ও ইরফান শুক্কুর ৩৫ বলে ৩৯ রান করেন। শেষমেশ ৪৩.২ ওভারেই ৪ উইকেটের জয় নিয়ে মাঠ ছেড়েছে। তিনটি করে উইকেট পান তানভীর ইসলাম ও রিপন মণ্ডল।
এর আগে টস হেরে শুরুতে ব্যাট করতে নেমে ৪০ রানের উদ্বোধনী জুটি পায় এশিয়ান গেমস স্কোয়াড। ১৯ বলে ৪ চারে ১৮ রান করে আউট হয়ে যান পারভেজ হোসেন ইমন। আরেক উদ্বোধনী ব্যাটার জাকির হাসানের সঙ্গে ১২৯ রানের জুটি গড়েন শাহাদাত হোসেন দীপু। ৯৪ বলে ৭ চার ও ৩ ছক্কায় ৯৪ বলে ৮৪ রান করেন জাকির হাসান, ৬ চারে ৯০ বলে ৮৪ রান আসে দীপুর ব্যাট থেকে। শেষদিকে ১১ বলে ২২ রান করেন ইয়াসির আলি রাব্বি, ১৪ বলে ২৩ রান আসে মৃত্যুঞ্জয়ের ব্যাট থেকে। টাইগার্সের হয়ে বল হাতে ৯ ওভারে ৫৭ রান খরচ করে ৪ উইকেট পেয়েছেন খালেদ আহমেদ। এছাড়া ৪ ওভার বল করে সৌম্য সরকার ৩১ রান খরচেও কোনো উইকেট পাননি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়