ফেসবুকে প্রেম করে ধর্ষণের মামলায় যুবকের যাবজ্জীবন

আগের সংবাদ

দাম নির্ধারণের তোয়াক্কা নেই : সরকারের বেঁধে দেয়া দামে বিক্রি হচ্ছে না তিন পণ্য. ভোক্তা অধিদপ্তরের অভিযানে জরিমানা

পরের সংবাদ

নারায়ণগঞ্জ : দগ্ধ র‌্যাব সদস্য মারা গেছেন, সংকটাপন্ন প্রবাসীর স্ত্রী

প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : নারায়ণগঞ্জের সদর নিতাইগঞ্জ এলাকার একটি বাসায় আগুনে দগ্ধ হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন র‌্যাব সদস্য অভিজিৎ কুমার সিং (২৮)। একই ঘটনায় দগ্ধ হয়ে সংকটাপন্ন অবস্থায় হাসপাতালে ভর্তি আছেন টুম্পা রাণী দাস (২৮) নামে এক প্রবাসীর স্ত্রী।
গতকাল বৃহস্পতিবার বিকাল পৌনে ৫টার দিকে রাজধানীর শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান অভিজিৎ। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ওই বার্ন ইনস্টিটিউটের বহির্বিভাগের আবাসিক সার্জন ডা. পার্থ শংকর পাল জানান, ৯০ শতাংশ দগ্ধ হয়েছিলেন অভিজিৎ। আর ৭০ শতাংশ দগ্ধ নিয়ে ভর্তি আছেন টুম্পা রাণী। তাকেও আইসিইউতে রাখা হয়েছে। তার অবস্থাও সংকটাপন্ন।
দগ্ধ টুম্পা রাণী দাসের স্বজনরা জানান, টুম্পার পরিবারটি নিতাইগঞ্জের একটি বাড়ির ৩য় তলার ফ্ল্যাটে ভাড়া থাকে। টুম্পার স্বামী হরি কমল দুবাই প্রবাসী। এই দম্পতির ২ ছেলে রয়েছে। গতকাল রাতে ফ্ল্যাটের একরুমে টুম্পার দুই ছেলে ও দেবর জনি দাস ঘুমিয়ে ছিলেন। ভোর ৪টার দিকে হঠাৎ টুম্পার চিৎকার শুনে তাদের ঘুম ভেঙে যায়। তখন তারা দেখেন, টুম্পার রুমে আগুন জ্বলছে। এক সঙ্গে টুম্পা ও অভিজিৎ ওই ঘরে ছিলেন। তাৎক্ষণিক বাথরুম থেকে পানি এনে ঘরের আগুন নেভান তারা। তবে গুরুতর দগ্ধ হন টুম্পা ও অভিজিৎ। দগ্ধদের উদ্ধার করে প্রথমে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে (ভিক্টোরিয়া) নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাদের রাজধানীর শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়