ফেসবুকে প্রেম করে ধর্ষণের মামলায় যুবকের যাবজ্জীবন

আগের সংবাদ

দাম নির্ধারণের তোয়াক্কা নেই : সরকারের বেঁধে দেয়া দামে বিক্রি হচ্ছে না তিন পণ্য. ভোক্তা অধিদপ্তরের অভিযানে জরিমানা

পরের সংবাদ

চন্দ্রগঞ্জ : চোরাই অটোরিকশা ও মোটরসাইকেলসহ গ্রেপ্তার ১

প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চন্দ্রগঞ্জ (ল²ীপুর) প্রতিনিধি : ল²ীপুরে একটি চোরাই সিএনজিচালিত অটোরিকশা ও একটি মোটরসাইকেলসহ আন্তঃজেলা চোরচক্রের এক সদস্যকে গ্রেপ্তার করেছে চন্দ্রগঞ্জ থানা পুলিশ।
এসময় চোরাই কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম জব্দ করা হয়। আটক যুবকের নাম মোঃ রাকিব হোসেন (২১)। তিনি চন্দ্রগঞ্জ থানার হাজিরপাড়া ইউনিয়নের শিবপুর গ্রামের মো. রফিকুল ইসলামের ছেলে।
এদিকে চুরির ঘটনায় যুবক রাকিব ১৬৪ ধারায় আদালতে জবানবন্দি দিয়ে এর সঙ্গে জড়িত আরো দুজনের নাম বলেছেন। চন্দ্রগঞ্জ থানার ওসি মো. তহিদুল ইসলাম গতকাল বৃহস্পতিবার বিষয়টি নিশ্চিত করেন।
পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, গত বুধবার ভোর পৌঁনে ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে চরশাহী দাশেরহাট পুলিশ ফাঁড়ির সদস্যরা রামপুরে জনৈক সামছুল হুদা মিয়ার মোল্লা বাড়িতে অভিযান চালায়। এসময় রাকিব হোসেনসহ তার সঙ্গীয় চোরচক্রের সদস্যরা চোরাই সিএনজি ও মোটরসাইকেলসহ চোরাই কাজে ব্যবহৃত মালামাল নিয়ে ওই এলাকায় অবস্থান করছিল। পুলিশের উপস্থিতি টের পেয়ে চোরচক্রের সদস্যরা দৌড়ে পালানোর সময় রাকিব হোসেনকে পুলিশ আটক করতে সক্ষম হয়। এঘটনায় আটক রাকিবের আদালতে স্বীকারোক্তি অনুযায়ী আরো ২ জনকে আসামি করা হয়েছে। তারা হলো- চন্দ্রগঞ্জ ইউপিস্থ দেওপাড়া গ্রামের আব্দুল কালেকের ছেলে রাসেল (২৫) ও একই গ্রামের তাজুল ইসলামের ছেলে ইমরান হোসেন প্রকাশ রবিন (২৭)। পরে তাদের বিরুদ্ধে দাশেরহাট পুলিশ ফাঁড়ির এসআই মোঃ মজিবুর রহমান বাদী হয়ে চন্দ্রগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়