ফেসবুকে প্রেম করে ধর্ষণের মামলায় যুবকের যাবজ্জীবন

আগের সংবাদ

দাম নির্ধারণের তোয়াক্কা নেই : সরকারের বেঁধে দেয়া দামে বিক্রি হচ্ছে না তিন পণ্য. ভোক্তা অধিদপ্তরের অভিযানে জরিমানা

পরের সংবাদ

আমীর খসরু : বন্দুক দিয়েও রোধ করা যাবে না জনগণকে

প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, সরকার বিচারক, পুলিশ, লুটেরা ব্যবসায়ীদের ব্যবহার করছে। ভোট চুরির প্রকল্প হিসেবে গুম-খুন করছে, গায়েবি মামলা দিয়ে বিএনপি নেতাকর্মীদের সাজা দিচ্ছে। কিন্তু এসব করে ও বন্দুকের ভয় দেখিয়ে জনগণকে রোধ করা যাবে না। গতকাল বৃহস্পতিবার বিকালে রাজধানীর শনিরআখড়া বর্ণমালা স্কুলের সামনে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতা বাড়ানোর লক্ষ্যে লিফলেট বিতরণ শেষে এক সংক্ষিপ্ত সমাবেশে এসব কথা বলেন তিনি। এতে সভাপতিত্ব করেন বিএনপির ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম। এসময় ঢাকা মহানগর নেতারা উপস্থিত ছিলেন।
আমীর খসরু বলেন, দেশের মানুষের সমর্থন স্বাধীনতা, গণতন্ত্র ও বাক-স্বাধীনতার পক্ষে, লুটেরাদের বিপক্ষে। এখন থেকে গুলি, রাইফেল, বন্দুক বা সন্ত্রাসী গোষ্ঠী দিয়ে দেশের মানুষকে কেউ রোধ করতে পারবে না। তিনি বলেন, মশা যদি নিজেরা চলে যায় তাহলে জাতি রক্ষা পাবে। এ সরকারের পক্ষে ডেঙ্গু নির্মূল কিংবা মশা নিধন সম্ভব নয়। যারা পদে পদে দুর্নীতি করে তাদের পক্ষে মশা নিধন সম্ভব নয়। সুতরাং এ সরকারকে বিদায় নিতে হবে এবং বিদায়ের একমাত্র পথ রাজপথ। ঝড়-তুফান উপেক্ষা করে বিএনপির প্রতিটি কর্মসূচিতে হাজার হাজার নেতাকর্মী উপস্থিত হচ্ছেন দাবি করে আমির খসরু বলেন, এটাই হলো শেখ হাসিনা সরকারের বিদায়ের বার্তা।
সরকারের উদ্দেশে তিনি বলেন, দেয়ালের লিখন পড়তে শিখুন। নিজ থেকে ক্ষমতা ছাড়ুন। তবেই আওয়ামী লীগ টিকে থাকবে। আর যদি জনগণ আপনাদের বিদায় করে তাহলে ৫০ বছরেও ক্ষমতায় আসতে পারবেন না।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়