ফেসবুকে প্রেম করে ধর্ষণের মামলায় যুবকের যাবজ্জীবন

আগের সংবাদ

দাম নির্ধারণের তোয়াক্কা নেই : সরকারের বেঁধে দেয়া দামে বিক্রি হচ্ছে না তিন পণ্য. ভোক্তা অধিদপ্তরের অভিযানে জরিমানা

পরের সংবাদ

আনোয়ারায় ইয়াবাসহ পাচারকারী গ্রেপ্তার

প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : আনোয়ারার মধ্যম গহিরা মাঝিরঘাট থেকে ২৮ হাজার পিস ইয়াবাসহ মো. মুজিবুর রহমান নামে এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাব-৭ এর সদস্যরা। গত ১২ সেপ্টেম্বর এই ইয়াবা চোরাকারবারিকে গ্রেপ্তার ও ইয়াবা উদ্ধার করা হলেও সংবাদমাধ্যমকে তা জানানো হয়েছে গতকাল বৃহস্পতিবার সকালে।
র‌্যাব-৭ চট্টগ্রামের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) তাপস কর্মকারের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, অভিযানকালে মুজিবুর রহমানকে গ্রেপ্তারের পর জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে একটি ঘর থেকে আঠালো ট্যাপ দিয়ে মোড়ানো ইয়াবা বের করে দেয়।
গ্রেপ্তারকৃত আসামিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, সে দীর্ঘদিন ধরে কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সরবরাহকারী সিন্ডিকেটের মাধ্যমে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে চট্টগ্রাম মহানগরীসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা নিতে গ্রেপ্তারকৃত আসামিকে এবং উদ্ধার করা মাদকদ্রব্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়