‘রাজাকারদের জনসংখ্যা বেড়েছে’

আগের সংবাদ

চাপ কমলেও সতর্ক থাকবে আ.লীগ

পরের সংবাদ

মুক্তিযোদ্ধা পরিবারের ঘর ভেঙে ফেলা হলো নদীতে : ১২০ গাছের চারা কেটে বিনষ্ট

প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ধোবাউড়া (ময়মনসিংহ) প্রতিনিধি : ধোবাউড়া উপজেলার দক্ষিণ মাইজপাড়া ইউনিয়নের গাছুয়াপাড়া গ্রামে বীর মুক্তিযোদ্ধা আরশাদ আলীর ছেলে আনোয়ার হোসেনের একটি টিনসেড ঘর ও বিভিন্ন ধরনের ১২০টি ফলদ ও বনজ গাছের চাড়া কেটে ফেলা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দেয়া হলেও এখনো কোনো ব্যবস্থা নেয়া হয়নি।
অভিযোগে জানা যায়, গাছুয়াপাড়া মোড়সংলগ্ন রাস্তার পাশেই মৃত বীর মুক্তিযোদ্ধা আরশাদ আলীর বাড়ি। বাড়ির পাশের এই জমি দখলের চেষ্টায় একই গ্রামের মৃত আব্বাস আলীর ছেলে রফিকুল ইসলাম ও মৃত আব্দুল জব্বারের ছেলে সমর আলী গং মিলে গত ৬ সেপ্টেম্বর সকাল ৯টার দিকে জমিতে থাকা একটি টিনের ঘর ভেঙে নদীতে ফেলে দেয় এবং ১২০টি গাছের চারা কেটে পাশের জমিতে ফেলে রেখে যায়।
প্রতক্ষদর্শী মো. হোসেন আলী বলেন, আনুমানিক সকাল ৯টার সময় রফিকুল, সমরসহ ১৫-২০ জন এসে এই ঘর ভাঙচুর এবং গাছ কেটে ফেলে রেখে যায়।
ভুক্তভোগী আনোয়ার হোসেন বলেন, আমার নিজের দখলীয় জমিতে এক বছর আগে একটি টিন সেড ঘর তৈরি করি এবং বিভিন্ন গাছের ছাড়া রোপণ করি। তারা তারা আমার ঘর ভেঙে ফেলে এবং গাছের চারা কেটে ছড়াতে ফেলে দিয়েছে। আমাকে মেরে ফেলার হুমকি দিয়েছে।
ধোবাউড়া থানার ওসি টিপু সুলতান বলেন, মামলা প্রক্রিয়াধীন। আসামিদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়