নৌপরিবহন প্রতিমন্ত্রী : ব্রডকাস্ট জার্নালিজম গণমাধ্যমের দৃষ্টি ঘুরিয়ে দিয়েছে

আগের সংবাদ

বাংলাদেশের পাশে থাকবে ফ্রান্স : শেখ হাসিনা-ম্যাক্রোঁ বৈঠক, দুই চুক্তি স্বাক্ষর , মানবাধিকার সুরক্ষা কর্মকাণ্ডে সন্তুষ্ট ফ্রান্স

পরের সংবাদ

‘রাজাকারদের জনসংখ্যা বেড়েছে’

প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি : জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী বলেছেন, স্বাধীনতার সময় যারা আলবদর, রাজাকার ছিল তাদের ছেলেমেয়েরা এখন বড় হয়েছে। তাদের নাতি-পুতি বড় হয়েছে। তাদের একটা জনসংখ্যা কিন্তু বেড়েছে। এখনো ধারাবাহিকভাবে তাদের সেই পরিবার এখনো বাংলাদেশের উন্নয়নের বিরোধিতা করে। শেখ হাসিনার বিরোধিতা করে, দেশের বিরোধিতা করে। এটা থাকবে। এটাকে মেনেই আমাদের দেশটাকে উন্নয়ন করতে হবে। শনিবার শিবচরের নূর-ই-আলম চৌধুরী অডিটোরিয়ামে ঢাকাস্থ শিবচর উপজেলা সমিতির আয়োজনে মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা ও বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে ২২৮ জন শিক্ষার্থীকে সংবর্ধনা, ক্রেস্ট ও সার্টিফিকেট এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত আত্মজীবনী ও অর্থ দেয়া হয়। ৪ জন দরিদ্র অদম্য মেধাবীকে দেয়া হয় বৃত্তি। উচ্চশিক্ষায় অধ্যয়নরত ৩০ শিক্ষার্থীকে দেয়া হয় বৃত্তি। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, জেলা প্রশাসক মারুফুর রশীদ খান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়