‘রাজাকারদের জনসংখ্যা বেড়েছে’

আগের সংবাদ

চাপ কমলেও সতর্ক থাকবে আ.লীগ

পরের সংবাদ

মনপুরায় পুকুর থেকে নারীর লাশ উদ্ধার

প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মনপুরা (ভোলা) প্রতিনিধি : মনপুরায় পুকুর থেকে ভাসমান অবস্থায় সুরমা বেগম (১৭) নামে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল সোমবার সকালে বসতঘরের পাশের পুকুর থেকে এই মরদেহ উদ্ধার করা হয়।
মৃত সুরমা উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের রহমানপুর গ্রামের মো. হাবিবুর রহমানের মেয়ে।
পরিবার ও স্থানীয়রা জানান, সুরমা বেগম মানসিকভাবে অসুস্থ হওয়ায় তার স্বামী গত কয়েক বছর আগে তাকে বাবার বাড়ি রেখে যান। এরপর আর কোনো খোঁজ-খবর নেননি। সুরমা বেগম তার বাবার বাড়িতে ছোট্ট একটি ঘরে বসবাস করছিলেন। তিনি মানসিকভাবে অসুস্থ হওয়ায় পরিবারের কেউ তার তেমন কোনো খোঁজ-খবর রাখতেন না। গতকাল সকালে বাড়ির পাশের পুকুরে সুরমাকে ভাসতে দেখেন স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
পরিবার ও স্থানীয়দের দাবি, সুরমা মানসিক প্রতিবন্ধী ও মৃগী রোগে আক্রান্ত ছিলেন। পুকুরে হাত-মুখ ধুতে গেলে হয়তো মৃগী রোগে আক্রান্ত হয়ে ডুবে মারা যান।
মনপুরা থানার ওসি মো. জহিরুল ইসলাম বলেন, খবর পেয়ে আমরা মরদেহ উদ্ধার করেছি। স্থানীয় লোকজন ও পরিবারের দাবি, সুরমা মৃগী রোগে আক্রান্ত হয়ে পুকুরে ডুবে মারা যান। তবে আমরা বিষয়টি তদন্ত করছি। এ বিষয়ে মনপুরা থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়