‘রাজাকারদের জনসংখ্যা বেড়েছে’

আগের সংবাদ

চাপ কমলেও সতর্ক থাকবে আ.লীগ

পরের সংবাদ

বরিশালে অস্ত্রসহ ভিডিপি প্রশিক্ষণ ৩য় ধাপ উদ্বোধন

প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

এম. কে. রানা, বরিশাল থেকে : বরিশালে ২১ দিন মেয়াদি অস্ত্রসহ ভিডিপি মৌলিক প্রশিক্ষণের তৃতীয় ধাপ শুরু হয়েছে। প্রশিক্ষণে ২১০ জন পুরুষ প্রশিক্ষণার্থী অংশগ্রহণ করেছেন।
গতকাল সোমবার জেলা আনসার-ভিডিপি কার্যালয়ে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর বরিশাল রেঞ্জের পরিচালক মো. আশরাফুল আলম।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি রেঞ্জ পরিচালক মো. আশরাফুল আলম প্রশিক্ষণার্থীর উদ্দেশে বলেন, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী দেশের সর্ববৃহৎ শৃঙ্খলা বাহিনী। প্রশিক্ষণ সম্পন্ন করে সদস্যরা এই বাহিনীর সব কার্যক্রমে রাষ্ট্রীয় বিভিন্ন দায়িত্ব তথা নির্বাচনী দায়িত্ব, পূজার নিরাপত্তা, স্বাস্থ্য সচেতনামূলক কার্যক্রমসহ রাষ্ট্রীয় সব কার্যক্রমে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করতে পারবেন। অনুুষ্ঠানে উপস্থিত ছিলেন বরিশাল জেলা কমান্ড্যান্ট এসএম মুজিবুল হক পাভেল, সার্কেল অ্যাডজুটেন্ট মো. চুন্নু মিয়া, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মেরিনা আক্তার, উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষক (বাবুগঞ্জ) মো. জুয়েল রানা, উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষক (হিজলা) মো. এনায়েত হোসেন প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়