প্রাথমিকে বৃত্তি প্রদান : পরীক্ষায় নয়, নানা অলিম্পিয়াডে হতে পারে মেধা যাচাই

আগের সংবাদ

দিল্লির আন্তরিকতার বার্তা স্পষ্ট :চীন নিয়ে উদ্বেগ দূর করল বাংলাদেশ > স্থিতিশীলতার প্রতি সমর্থন অব্যাহত রাখার আশ্বাস ভারতের

পরের সংবাদ

জোরকদমে বিয়ের প্রস্তুতি

প্রকাশিত: সেপ্টেম্বর ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। দিন কয়েক আগে হবু স্বামী রাঘব চড্ডার সঙ্গে মহাকালের মন্দিরে পূজা দেন। তারপর থেকেই শোনা যায়, বিয়ের প্রস্তুতি শুরু করেছেন তারা। চলতি মাসের শেষ সপ্তাহে বিয়েবন্ধনে আবদ্ধ হতে চলেছেন তারা। সিড-কিয়ারার পর বলিউডের অন্যতম প্রতীক্ষিত বিয়ে। সেই সঙ্গে এই বিয়ে বিনোদন ও রাজনীতি জগতের মেলবন্ধনও বটে। হাতে বাকি মাত্র কয়েক দিন। এরই মধ্যে জোরকদমে চলছে বিয়ের প্রস্তুতি। এতদিন শোনা যাচ্ছিল, উদয়পুরের ‘দ্য ওবেরয় উদয়বিলাস’ হোটেলটিকেই চূড়ান্ত করেছেন যুগল। তবে এবার উঠে এসেছে আরো একটি হোটেলের নাম। সেটিও উদয়পুরেরই ‘দ্য লীলা প্যালেস’। অর্থাৎ একটি নয়, দুটি হোটেলে চলছে রাঘব-পরিণীতির বিয়ের অনুষ্ঠানের প্রস্তুতি। অতিথি তালিকায় থাকছেন ২০০ জন। বিনোদন ও রাজনীতি- দুই জগতের লোকই নিমন্ত্রিত থাকছেন তাদের বিয়েতে। তাদের অতিথি তালিকায় বেশির ভাগ মানুষই ভিআইপি।

তাই নিরাপত্তার দিকে রয়েছে বাড়তি নজরদারি। রাঘব-পরিণীতির বিয়েতে উপস্থিত থাকবেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। কনেপক্ষের তরফে থাকবেন অভিনেত্রীর দিদি প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। তবে বলিউড থেকে কারা আসছেন, তা এখনো চূড়ান্ত হয়নি বলেই শোনা যাচ্ছে। ১৭ সেপ্টেম্বর থেকে শুরু হবে বিয়ের অনুষ্ঠান। হলুদ, মেহেদি, সংগীত হবে ১৭ থেকে ২৩ তারিখের মধ্যে। বিয়ের অনুষ্ঠান শেষ হবে ২৪ তারিখ। বিয়ে হবে একেবারে পাঞ্জাবি আচার মেনেই। এক কথায়, সপ্তাহভর রাঘব-পরিণীতির বিয়ের অনুষ্ঠান। দিল্লিতেই জন্ম রাঘবের, সেখানেই বড় হয়ে ওঠা। তার বেশির ভাগ আত্মীয়-পরিজন রাজধানীর বাসিন্দা। তাই দিল্লিতে একটি রিসেপশন পার্টি থাকছেই। তবে খাস দিল্লিতে নয়, গুরুগ্রামের বিলাসবহুল হোটেল ‘দ্য লীলা অ্যাম্বিয়েন্স’-এ হতে চলেছে সেই আয়োজন।

:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়