প্রাথমিকে বৃত্তি প্রদান : পরীক্ষায় নয়, নানা অলিম্পিয়াডে হতে পারে মেধা যাচাই

আগের সংবাদ

দিল্লির আন্তরিকতার বার্তা স্পষ্ট :চীন নিয়ে উদ্বেগ দূর করল বাংলাদেশ > স্থিতিশীলতার প্রতি সমর্থন অব্যাহত রাখার আশ্বাস ভারতের

পরের সংবাদ

আসছে একেনের নতুন সিরিজ

প্রকাশিত: সেপ্টেম্বর ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

আসছে একেনের সপ্তম সিজন। ‘খুনের আগে খুনি খোঁজা’ গল্পটি অবলম্বনে চিত্রনাট্য সাজিয়েছেন পদ্মনাভ দাশগুপ্ত। পরিচালনায় জয়দীপ মুখোপাধ্যায়। আবার পরিচালনায় তিনিই। বললেন, ‘একেনের জার্নিটাই তো খুব মজার। তাই বারবার একেন পরিচালনা করতেও আমার বেশ ভালো লাগে।’
একেন চরিত্রে যথারীতি থাকছেন অনির্বাণ চক্রবর্তী। বাপি এবং প্রমথর ভূমিকায় থাকছেন যথাক্রমে সুহোত্র মুখোপাধ্যায় এবং সোমক ঘোষ। তবে এবারের সিজনের অন্যতম চমক সত্যম ভট্টাচার্য। এই প্রথম তিনি একেন সিরিজে। এই প্রসঙ্গে বললেন, ‘সুহোত্র এবং সোমক, দুজনেই আমার খুব ভালো বন্ধু। অনির্বাণদা একেনকে তার অভিনয়ে সুপ্রতিষ্ঠিত করেছেন। এ রকম একটা ফ্র্যাঞ্চাইজির অংশ হতে পেরে ভালো লাগছে।’ সত্যম ছাড়াও এই সিরিজে রয়েছেন দেবরাজ ভট্টাচার্য, বোধিসত্ত্ব মজুমদার, সাহানা সেন, দোয়েল রায় নন্দী প্রমুখ।
পরিচালক জানালেন, ‘রূদ্ধশ্বাস রাজস্থান’ ছবির পর একেনের পরিসর আরো বড় হয়েছে। তাই এবার আউটডোর শুটিং হবে উত্তরবঙ্গের বিভিন্ন লোকেশনে। এর আগে ‘দি একেন’ ছবিতে একেন গিয়েছিল দার্জিলিংয়ে। এবারেও পাহাড়। পরিচালক অবশ্য বললেন, ‘আমরা এখানে নেপাল সীমান্তের একটা ছোট্ট গ্রাম দেখাব। তাই বলা যায়, একেন এবার জঙ্গলে যাচ্ছে।’ আগামী ১৯ সেপ্টেম্বর থেকে উত্তরবঙ্গে শুরু হবে সিরিজের আউটডোর। তার পর ইউনিট কলকাতায় শুটিং সারবে।

:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়