সন্তান জন্ম দিলেন ভারসাম্যহীন ভবঘুরে নারী

আগের সংবাদ

নতুন দিগন্তের দ্বার উন্মোচন : এলিভেটেড এক্সপ্রেসওয়ে উদ্বোধন

পরের সংবাদ

‘দর্শকের কাছাকাছি যেতে পেরেছি’

প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সময়ের আলোচিত অভিনেতা জুনায়েদ বোগদাদী ‘নেটওয়ার্কের বাইরে’ দিয়ে আলোচনায় আসেন তিনি। সম্প্রতি মুক্তি পেয়েছে তার অভিনীত ওয়েব সিরিজ ‘আমি কি তুমি’। সাম্প্রতিক সময়ের বিভিন্ন বিষয়ে তার সঙ্গে কথা বলেন সোহানুর রহমান সোহাগ

যে কাজ করছি
সাম্প্রতিক সময়ের ব্যস্ততা হলো একটি চলচ্চিত্রের কাজ করতেছি। চলচ্চিত্রটি সিনেপ্লেক্স এবং ফেস্টিভ্যালের জন্য তৈরি হচ্ছে। চলচ্চিত্রটির কাজ প্রায় ৭০ শতাংশ শেষ। বাকিটার কাজও চলছে।

‘আমি কি তুমি’ সিনোমায় দর্শক সাড়া
অবশ্যই অনেক ভালো লাগছে। দর্শকরা কাজটি নিয়ে অনেক আলোচনা করছেন। বিশেষ করে দর্শকরা আরো বেশি প্রশংসা করেছেন আমি অনেক দিন পর কাজে ফিরেছি এটা নিয়ে। আমার চরিত্রটি দর্শকদের মনে ধরেছে এটাই অনেক বড় প্রাপ্তি।

‘আমি কি তুমি’ তে কাজের অভিজ্ঞতা
অনেক ভালো অভিজ্ঞতা ছিল। ‘আমি কি তুমি’তে সব অভিজ্ঞ অভিনেতা-অভিনেত্রী কাজ করেছেন। তারিক আনাম খান, মেহজাবিন চৌধুরী, শ্যামল মাওলাসহ আরো অনেকেই যাদের সঙ্গে স্ক্রিন শেয়ার করার অভিজ্ঞতা দারুণ সুন্দর ছিল। গল্প মেকিং সব কিছুই অসাধারণ। সবাই কাজটি মন দিয়ে করেছিল। তাই দর্শকদের কাছাকাছি যেতে পেরেছি।

‘নেটওয়ার্কের বাইরে’ থেকে ‘আমি কি তুমি’ মাঝখানের সময়টা
আমি এক্সিডেন্ট পরবর্তী সময়ে মানসিক ও শারীরিকভাবে আমার বেশ কিছু জটিলতা ছিল কিন্তু সব কিছু ছাড়িয়ে আমি আবার কাজে ফিরি। যখন গল্পটি পাই সেখানে শর্ত ছিল বডির আকৃতি শক্তিশালী হতে হবে। কিন্তু এক্সিডেন্টে আমার অতিরিক্ত ওজন বেড়ে যায়। প্রায় ১০৫ কেজি ওজন ছিল। সেখান থেকে আমি ৭০ কেজি ওজনে নিজেকে নিয়ে এসেছি। মাঝখানের সময়টাতে ওভারক্যাম করেছি।

বড় পর্দায়
বড় পর্দার একটি কাজ চলছে। চলচ্চিত্রটি দেশের বিভিন্ন জায়গার সিনেপ্লেক্স মুক্তি পাবে। পাশাপাশি বিভিন্ন ফেস্টিভ্যালে মুক্তি পাবে। আশা রাখছি আগামী বছরের শুরুতেই দর্শকরা বড় পর্দায় আমাকে দেখতে পারবেন।

যেমন গল্প বেশি টানে?
আমাকে আসলে বাস্তববাদী গল্পই টানে বেশি। যে গল্প নিজের জীবনের সঙ্গে মিলে যায়, পরিবেশের সঙ্গে মিলে যায় সে রকম গল্পই আমাকে বেশি টানে। থ্রিলার, সাসপেন্স, বিশেষ করে সাইকোলজিক্যাল থ্রিলার।

আসন্ন কাজ
বেশকিছু কাজের কথা চলছে। পাশাপাশি কিছু কাজের রিহার্সেল করছি।
শিগগিরই বেশকিছু ধামাকা আসছে দর্শকদের জন্য।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়