সন্তান জন্ম দিলেন ভারসাম্যহীন ভবঘুরে নারী

আগের সংবাদ

নতুন দিগন্তের দ্বার উন্মোচন : এলিভেটেড এক্সপ্রেসওয়ে উদ্বোধন

পরের সংবাদ

কক্সবাজারে শুটিংয়ে ব্যস্ত সায়ন্তিকা

প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বাংলাদেশে ‘ছায়াবাজ’ ছবির শুটিং করছেন কলকাতার নায়িকা সায়ন্তিকা ব্যানার্জি। এতে তার বিপরীতে রয়েছেন চিত্রনায়ক জায়েদ খান। সিনেমার শুটিংয়ে অংশ নিতে ৩০ আগস্ট ঢাকায় পৌঁছান তিনি। ওইদিন জায়েদ-সায়ন্তিকা উড়াল দেন কক্সবাজারের উদ্দেশে। সেখানে গানের দৃশ্যধারণের মাধ্যমে শুরু হয় ‘ছায়াবাজ’ ছবির শুটিং। প্রথমবার বাংলাদেশের ছবিতে অভিনয় ও এখানকার আতিথেয়তায় মুগ্ধ সায়ন্তিকা। ভারতীয় এই অভিনেত্রী বলেন, ‘প্রথমবার বাংলাদেশে এসেছি। শুটিংও শুরু করেছি। তা-ও আবার পৃথিবীর সবচেয়ে বড় সমুদ্রসৈকতে। কী সুন্দর জায়গাটা। মনেই হচ্ছে না যে শুটিং করছি। খুবই ভালো লাগছে। মনে হচ্ছে, ছুটিতে ঘুরতে এসেছি এখানে। এত আরামদায়কভাবে, সুন্দরভাবে শুটিং চলছে।’
সায়ন্তিকা বলেন, ‘আমার নায়ক জায়েদ খানসহ সিনেমার পুরো টিম যেভাবে আমাকে সম্মান দেখাচ্ছেন, ভাষায় প্রকাশ করার মতো নয়। আগেও শুনেছি, এসে প্রমাণও পেলাম বাংলাদেশের মানুষের আন্তরিকতা, আতিথেয়তা, আপ্যায়নের বিষয়ে কোনো কথা হবে না। এককথায় দারুণ।’ সহশিল্পী জায়েদ খানের ব্যাপারে এ অভিনেত্রী বলেন, হতে পারে একসময় কলকাতার ইন্ডাস্ট্রিতেও জায়েদ খান কাজ করবেন। আমি এখানে কাজ করতে এসেছি, জায়েদও ওখানে কাজ করতে যাবেন। আমিও এটি চাই।’ ‘ছায়াবাজ’ ছবিটি পরিচালনা করছেন তাজু কামরুল। এতে ডায়না চরিত্রে অভিনয় করছেন সায়ন্তিকা। কক্সবাজারের বিভিন্ন লোকেশনে টানা ১৫ দিন শুটিং চলবে। এরপর ঢাকায় ফিরবে পুরো টিম। রং মাল্টিমিডিয়ার ব্যানারে ছবিটি প্রযোজনা করছেন মো. মনিরুল ইসলাম।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়