বিষপানে ঢাবির সাবেক ছাত্রীর মৃত্যু

আগের সংবাদ

এমটিএফই’র প্রতারণার ফাঁদ : হাতিয়ে নিয়েছে ১১ হাজার কোটি টাকা, নজরদারিতে ৪০০ সিইও, গ্রেপ্তার নেই

পরের সংবাদ

ময়মনসিংহে ট্রেনের ৩ বগি লাইনচ্যুত

প্রকাশিত: আগস্ট ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহ থেকে ছেড়ে আসা অগ্নিবীণা এক্সপ্রেস ট্রেনের তিনটি বগি লাইনচ্যুত হয়েছে। গত রবিবার রাত পৌনে ৯টার দিকে ত্রিশালের ফাতেমানগর এলাকায় ট্রেনটি লাইনচ্যুত হয়। এতে ঢাকা-ময়মনসিংহ রেলপথে ট্রেন চলাচল বন্ধ হয়ে পড়েছে। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি।
ময়মনসিংহ রেলওয়ে জংশনের স্টেশন সুপার এস এম নাজমুল হক খান সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, জামালপুর থেকে ছেড়ে আসা ট্রেনটি ময়মনসিংহ স্টেশন থেকে রাত ৮টা ৭ মিনিটে ঢাকার উদ্দেশে ছেড়ে যায়। পরে ত্রিশালের ফাতেমানগর স্টেশন অতিক্রম করে কিছু দূর এগোতেই রাত পৌনে ৯টার দিকে ট্রেনের ৩টি বগি লাইনচ্যুত হয়। এর ফলে ময়মনসিংহ জংশনে ব্র?হ্মপুত্র এক্সপ্রেস ট্রেনটি আটকা পড়েছে বলে জানান তিনি।
ময়মনসিংহ রেলওয়ে থানার ওসি মহিউদ্দিন আহমেদ বলেন, ট্রেনের ৩টি বগি লাইনচ্যুত হলেও কেউ হতাহত হয়নি। তিনি আরো বলেন, ময়মনসিংহ-ঢাকা রুটে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। উদ্ধারকাজ শেষ করে ট্রেন চলাচল স্বাভাবিক হতে অন্তত ৩ ঘণ্টা সময় লাগতে পারে বলেও জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়